পরীমনির তৃতীয় স্বামী কে এই শরিফুল রাজ?

ঢাকা, রোববার   ০৩ জুলাই ২০২২,   ১৯ আষাঢ় ১৪২৯,   ০৩ জ্বিলহজ্জ ১৪৪৩

Beximco LPG Gas

পরীমনির তৃতীয় স্বামী কে এই শরিফুল রাজ?

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:১৬ ১০ জানুয়ারি ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

ক্লাস ফাইভে বৃত্তি পেয়েছিলেন তিনি। সহজেই বোঝা যায় তিনি মেধাবী। সেই মেধার স্বাক্ষর রেখেছেন তার ক্যারিয়ারেও। অভিনীত চলচ্চিত্রে হিট তকমা না লাগলেও পরিচালক-প্রযোজক সবার কাছেই তিনি কাঙ্ক্ষিত নায়িকা ও অভিনেত্রী। বলছি ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনির কথা। 

ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ এনে কিংবা মাদক মামলায় কারাবন্দি হয়ে বারবার আলোচনায় এসেছেন এই নায়িকা। সেই সঙ্গে এই নায়িকার সঙ্গে জুড়েছে একাধিক পুরুষের নাম। সেই তালিকায় প্রফেশনাল ফুটবলার কিংবা সাংবাদিক বাদ পড়েনি কারো নাম।

এবার সেই তালিকায় যুক্ত হয়েছে অভিনেতা শরিফুল রাজের নাম। তিনি পরীমনির তৃতীয় স্বামী। এমনকি রাজের সন্তানের মা হতে চলেছেন নায়িকা। 

সোমবার (১০ জানুয়ারি) গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন পরী নিজেই।

জানা যায়, গিয়াসউদ্দীন সেলিমের ছবি ‘গুণীন’–এর সেটে তারা প্রেমে পড়েন। তিন দিন আগে পরিচালককে মিষ্টি খাইয়ে বিয়ের খবর জানিয়েছেন পরীমনি। ঘটনাটি নিশ্চিত করেছেন সেলিম নিজেই।

তবে কে এই শরিফুল রাজ?
শরিফুল রাজ অভিনেতা ও মডেল। চলচ্চিত্রাঙ্গনে আসার আগে শরিফুল রাজ র‍্যাম্প মডেল হিসেবে কাজ করেছেন।এছাড়া, বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি।

২০১৬ সালে শরিফুল রাজের চলচ্চিত্রাঙ্গনে অভিষেক ঘটে। তার অভিনীত প্রথম চলচ্চিত্রের নাম আইসক্রিম।চলচ্চিত্রটিতে তিনি নাজিফা তুশির বিপরীতে অভিনয় করেছিলেন। এই চলচ্চিত্রটির মাধ্যমে মিনার রহমান নেপথ্য কণ্ঠশিল্পী হিসেবে যাত্রা শুরু করেছিলেন।

পরে, ২০১৯ সালে শরিফুল রাজ অভিনীত দ্বিতীয় চলচ্চিত্র ‘ন ডরাই’ মুক্তি পেয়েছিল। চলচ্চিত্রটিতে তিনি সুনেরাহ বিনতে কামালের বিপরীতে অভিনয় করেছিলেন।

২০২০ সালে তার অভিনীত পরাণ ও হাওয়া শিরোনামের চলচ্চিত্রদ্বয় মুক্তি পায়। সর্বশেষ তিনি কাজ করেছেন গিয়াসউদ্দীন সেলিমের ছবি ‘গুণীন’ সিনেমায়। এই সিনেমাতেই তার বিপরীতে অভিনয় করেছেন পরীমনি।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »