চট্টগ্রামে ফার্নিচার কারখানার আগুন নিয়ন্ত্রণে, দুজনের লাশ উদ্ধার

ঢাকা, রোববার   ০৩ জুলাই ২০২২,   ১৯ আষাঢ় ১৪২৯,   ০৩ জ্বিলহজ্জ ১৪৪৩

Beximco LPG Gas

চট্টগ্রামে ফার্নিচার কারখানার আগুন নিয়ন্ত্রণে, দুজনের লাশ উদ্ধার

চট্টগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:০৫ ১০ জানুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চট্টগ্রাম নগরীর আকবরশাহ থানার কর্নেলহাট এলাকায় ফার্নিচার কারখানায় লাগা আগুনে দগ্ধ হয়ে দুজনের মৃত্যু হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।

সোমবার বিকেল ৩টা ৫০ মিনিটে পিটুপি নামে একটি কারখানায় এ আগুন লাগে। পরে সন্ধ্যা ৬টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস। 

নগর পুলিশের ডিসি (পশ্চিম) আব্দুল ওয়ারিশ বলেন, ঘটনাস্থল থেকে দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। তবে তারা পুরোপুরি দগ্ধ হওয়ায় পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

আরো পড়ুন >>> মসজিদে নামাজের বিষয়ে বিধি-নিষেধে যা আছে

ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক ফারুক হোসেন সিকদার বলেন, খবর পেয়ে চারটি ইউনিটের ১৪টি ঘটনাস্থলে পৌঁছে। তারা সন্ধ্যা ৬টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত শেষে জানা যাবে।

এর আগে, বৃহস্পতিবার বিকেলে রাউজান পৌর সদরের আট নম্বর ওয়ার্ড এলাকায় মা ফার্নিচার মার্ট নামে একটি দোকানে স্পিরিটে আগুন ধরে শিশুসহ দুজন দগ্ধ হন।

তারা হলেন- একই ওয়ার্ডের শাহীন ভিলায় ভাড়ায় থাকা ময়মনসিংহের বাসিন্দা কামাল হোসেনের সাত বছরের ছেলে জিফাত ও উপজেলার ডাবুডয়া ইউপিরর দক্ষিণ হিংগলা এলাকার আমীর হোসেনের ছেলে জাহাঙ্গীর। এর মধ্যে জাহাঙ্গীর দোকানটিতে রঙ মিস্ত্রির কাজ করতেন।

আরো পড়ুন >>> উন্মুক্ত স্থানে সভা-সমাবেশ, ধর্মীয় অনুষ্ঠান বন্ধ

পুলিশ জানায়, কেমিক্যাল ব্যবহার করে ফার্নিচার তৈরির সময় স্পিরিটে আগুন ধরে দগ্ধ হন দুজন। পরে তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ডেইলি বাংলাদেশ/এমকে

English HighlightsREAD MORE »