বিয়ে বাড়িতে মিললো ব্যাগভর্তি নরকঙ্কাল!

ঢাকা, সোমবার   ২৭ জুন ২০২২,   ১৩ আষাঢ় ১৪২৯,   ২৮ জ্বিলকদ ১৪৪৩

Beximco LPG Gas

বিয়ে বাড়িতে মিললো ব্যাগভর্তি নরকঙ্কাল!

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:০১ ১০ জানুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কয়েকদিন পরই বাড়িতে বিয়ে। তার প্রস্তুতি চলছিল জোরকদমে। বাড়ি পরিষ্কারের কাজ করছিলেন শ্রমিকরা। কিন্তু সেসবের মাঝেই হাড়হিম করা দৃশ্য। দুই বাড়ির মাঝের পাঁচিল থেকে খসে পড়ল ব্যাগভর্তি মানুষের কঙ্কাল! ভারতের শিলিগুড়ির প্রকাশনগরের সাহানি বসতিতে এই ঘটনায় বিয়েবাড়ির আনন্দের রেশ কেটে গিয়েছে। কোথা থেকে এলো, কার কঙ্কাল এসব জানতে তদন্তে নেমেছে পুলিশ।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে বলা হয়, সাহানি বসতির বাসিন্দা আজাদি প্রসাদ। তার মেয়ের বিয়ে কয়েকদিন পরই। তার প্রস্তুতি হিসেবে রোববার (৯ জানুয়ারি) রাত পর্যন্ত কাজ চলছিল বাড়িতে। বাড়ি পরিষ্কারের জন্য খোঁড়াখুঁড়িও চলছিল। আজাদি প্রসাদ ও প্রতিবেশী রাজু গুপ্তার বাড়ির মাঝে সীমানা হিসেবে একটি টিনের দেয়াল আছে। রোববার রাতে সেই টিনের পাঁচিল থেকেই একটি প্লাস্টিকের ব্যাগ এসে পড়ে মাটিতে। ব্যাগটি খুলতেই আতঙ্কে ছিটকে যান শ্রমিকরা। ব্যাগের ভিতরে নরকঙ্কাল! রাতেই পাড়া-প্রতিবেশী জড়ো হন এলাকায়। আতঙ্ক ছড়িয়ে পড়ে।

আরো পড়ুন>> গুগল-ফেসবুককে ২ হাজার ৩৭ কোটি টাকা জরিমানা করল ফ্রান্স

সকালে খবর দেয়া হয় থানায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ব্যাগ থেকে খুলি ও হাড়-সমেত প্রায় ২৮টি টুকরো উদ্ধার করেছে। আজাদি প্রসাদ বলেন, বাড়ি পরিষ্কারের কাজ করছিলাম আমরা। পাশের বাড়ির টিনের বাউন্ডারি দিয়ে এই ব্যাগটি আচমকা এসে পড়ে। খুলে দেখি, এর ভিতরে কঙ্কাল, হাড়গোড়, খুলি। কোথা থেকে এল, কেনই বা আমাদের বাড়ির কাছে এসে পড়ল, কিছুই বুঝতে পারছি না।

ডেইলি বাংলাদেশ/মাহাদী

English HighlightsREAD MORE »