শীতার্তদের পাশে দাঁড়াতে কুড়িগ্রামে এলওসি 

ঢাকা, সোমবার   ২৬ সেপ্টেম্বর ২০২২,   ১২ আশ্বিন ১৪২৯,   ২৮ সফর ১৪৪৪

Beximco LPG Gas

শীতার্তদের পাশে দাঁড়াতে কুড়িগ্রামে এলওসি 

কুড়িগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৪:১৪ ৯ জানুয়ারি ২০২২  

শীতবস্ত্র বিতরণ করছেন এলওসি সংগঠনের সদস্যরা (ছবি: ডেইলি বাংলাদেশ)

শীতবস্ত্র বিতরণ করছেন এলওসি সংগঠনের সদস্যরা (ছবি: ডেইলি বাংলাদেশ)

প্রতিবছর শীতে সবচেয়ে বেশি দুর্দশায় পড়েন দেশের উত্তরের জেলাগুলোর মানুষজন। সরকারি সহায়তা মিললেও তা প্রয়োজনের তুলনায় অনেকটা কম। দারিদ্র্যসীমার নিচে থাকায় শীতে এই অঞ্চলের মানুষগুলোকে পোহাতে হয় বাড়তি ভোগান্তি। সেই কথা মাথায় রেখে এবার উত্তরাঞ্চলের জেলা কুড়িগ্রামে কম্বল বিতরণ করেছে লাভ ফর আওয়ার কান্ট্রি (এলওসি) নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

শনিবার কুড়িগ্রাম সদর উপজেলার পাঁচগাছী ইউনিয়নের কলেজ মোড় এলাকায় শতাধিক ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করে এলওসি। এ সময়  উপস্থিত ছিলেন কুড়িগ্রাম সদর থানার ওসি খান মোহাম্মদ শাহারিয়ার, পাঁচগাছী ইউপি চেয়ারম্যান আব্দুল বাতেন সরকার, ওমিকন গ্রুপের আইন কর্মকর্তা আখতারুজ্জামান বাবু প্রমুখ। 

আরো পড়ুন: জেদে বাড়ি ছাড়ি, প্রতিষ্ঠিত হয়েই ফিরি

এছাড়াও এলওসির পক্ষ থেকে সশরীরে উপস্থিত ছিলেন সংগঠনটির স্টেয়ারিং বোর্ডের সদস্য শেখ সজিব, আসিফ আব্দুল্লাহ ও মেহেদি হাসান শিপন। কম্বল বিতরণ কর্মসূচিতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এলওসির পক্ষ থেকে আরো যুক্ত ছিলেন সারওয়ার হোসেন, আব্দুল্লাহ মামুন, রাজ রিয়াদ ও ইসমাইল হোসেন।

অনুষ্ঠানে সদর থানার ওসি খান মোহাম্মদ শাহারিয়ার বলেন, এলওসি একটি স্বেচ্ছাসেবী সংগঠন। তারা কুড়িগ্রামে এসে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করছে। আমি তাদের ধন্যবাদ জানাই। আশা করি পরবর্তীতেও তারা এমন কর্মকাণ্ড অব্যাহত রাখবে। 

আরো পড়ুন: গরিবদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন আইনমন্ত্রী

পাঁচগাছী ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্দুল বাতেন সরকার বলেন, ঠান্ডা উপেক্ষা করে অনেক বৃদ্ধ মানুষ এখানে কষ্ট করে এসেছেন। ঠান্ডা নিবারণের জন্য  আমাদের গায়ে যে পোশাক রয়েছে তা এখানকার অনেকের গায়ে নেই। এসব অসহায় মানুষদের শীতবস্ত্র দিতে ঢাকা থেকে যারা এসেছেন আমি তাদেরকে ধন্যবাদ জানাই।
 

ডেইলি বাংলাদেশ/আরএডি

English HighlightsREAD MORE »