আখাউড়ায় অসহায়-গরিবদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন আইনমন্ত্রী

ঢাকা, শনিবার   ২১ মে ২০২২,   ৭ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৯ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

আখাউড়ায় অসহায়-গরিবদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন আইনমন্ত্রী

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:০১ ৮ জানুয়ারি ২০২২   আপডেট: ২১:৩২ ৮ জানুয়ারি ২০২২

শনিবার দুপুরে আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নে ৭০০ অসহায় দরিদ্রের মাঝে কম্বল বিতরণ করা হয়

শনিবার দুপুরে আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নে ৭০০ অসহায় দরিদ্রের মাঝে কম্বল বিতরণ করা হয়

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় নিজস্ব অর্থায়নে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা শীতবস্ত্র বিতরণ কার্যক্রম পরিচালনা করেন।

শনিবার দুপুরে উপজেলার ধরখার ইউনিয়নে ৭০০ অসহায় দরিদ্রের মাঝে কম্বল বিতরণ করা হয়। বিকেলে উপজেলার মোগড়া ইউনিয়নের নয়াদিলে আরো ৬০০ কম্বল বিতরণ করা হয়। পর্যায়ক্রমে আখাউড়া উপজেলায় ৩৪০০ কম্বল বিতরণ করা হবে। দুপুরে বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে কথা বলেন আইনমন্ত্রী। 

মন্ত্রী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলার অধিকার আদায়ের জন্য আজীবন সংগ্রাম করেছেন। আমরা স্বাধীন বাংলাদেশের নাগরিক। আমরা স্বাধীন বাংলাদেশকে ২০৪১ সালের মধ্যে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি উন্নত দেশ হিসাবে গড়ে তুলবো।

মন্ত্রী আরো বলেন, এক সময় এই দেশ গরিব ছিল, এখন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। বাংলাদেশকে ইনশাআল্লাহ উন্নত দেশ হিসেবে গড়ে তুলবো।

ধরখার ইউনিয়নের চেয়ারম্যান আরিফুল হক বাছিরের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কাশেম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সেলিম ভূঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুরাদ হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/জেএইচ/এইচএন

English HighlightsREAD MORE »