স্বামী ও মেয়ের পর করোনা আক্রান্ত মিথিলা

ঢাকা, রোববার   ২২ মে ২০২২,   ৮ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২০ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

স্বামী ও মেয়ের পর করোনা আক্রান্ত মিথিলা

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:০৮ ৮ জানুয়ারি ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

স্বামী ভারতীয় বাংলা সিনেমার নির্মাতা সৃজিত মুখার্জি ও কন্যা আইরা তেহরীম খানের পর করোনায় আক্রান্ত হলেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। শুক্রবার (৭ জানুয়ারি) এই অভিনেত্রীর করোনা পজিটিভ এসেছে।

শনিবার (৮ জানুয়ারি) দুপুরে বিষয়টি জানান মিথিলা নিজেই। তিনি বলেন, কয়েক দিন ধরেই করোনার লক্ষণ দেখা দেয়। বৃহস্পতিবার নমুনা পরীক্ষা করালে শুক্রবার পজিটিভ রিপোর্ট আসে।

মিথিলা জানান, এই মূহুর্তে তার হালকা ঠান্ডা ও কাশি ছাড়া তেমন কোনো শারিরীক সমস্যা হচ্ছে না তার। তবে দ্রুত করোনামুক্ত হওয়ার জন্য সবার কাছে দোয়াও চেয়েছেন।

চলতি বছরের প্রথম দিন মিথিলার স্বামী সৃজিত মুখার্জির করোনা আক্রান্ত হওয়ার খবর জানা যায়। কোভিড পজিটিভ হওয়ার পর বাসায় রয়েছেন তিনি। বর্তমানে মেয়ে আইরাকে নিয়ে কলকাতায় রয়েছেন মিথিলা। সৃজিতের পর ৫ জানুয়ারি আইরার করোনা পজিটিভ ধরা পড়ে।  

স্বামী ও মেয়ে দু’জনের কাছ থেকেই আলাদা থাকছিলেন মিথিলা। দূর থেকেই তাদের খাবার ও ওষুধ দেওয়া ছাড়াও অনান্য সেবা করছিলেন এ অভিনেত্রী। এমন সময়ে মিথিলা নিজেও আক্রান্ত হলেন।  

সৃজিতের আগে ২০০৬ সালের ৩ আগস্ট তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয়। ২০১৭ সালের জুলাই মাসে তাদের বিবাহবিচ্ছেদ হয়। তাদের একমাত্র সন্তান আইরা এখন মিথিলার কাছেই থাকে। তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর ২০১৯ সালে ডিসেম্বরে কলকাতার নির্মাতা সৃজিতকে বিয়ে করেন মিথিলা।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »