পুকুর ভেসে উঠল স্কুলছাত্রী প্রিয়ন্তার লাশ
15-august

ঢাকা, রোববার   ১৪ আগস্ট ২০২২,   ৩০ শ্রাবণ ১৪২৯,   ১৫ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

পুকুর ভেসে উঠল স্কুলছাত্রী প্রিয়ন্তার লাশ

নোয়াখালী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:২৩ ২ জানুয়ারি ২০২২  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নোয়াখালী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কৃষ্ণণারামপুর এলাকার পুকুর থেকে ভাসমান অবস্থায় প্রিয়ন্তা ভাস্কর (১১) নামে এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে স্থানীয় লোকজন।

রোববার সকালে ইসলামিয়া সড়কের সুইপার কলোনির পার্শ্ববর্তী বন বিভাগের পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। প্রিয়ন্তা ভাস্কর ওই কলোনির রঞ্জিত ভাস্করের মেয়ে। সে হরিনারায়ণ পুর উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল। তিন বোন ও এক ভাইয়ের মধ্যে সে সবার বড়।

জানা গেছে, সকালে বন বিভাগের পুকুরের মধ্যে প্রিয়ন্তাকে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে কলোনির লোকজন। পরে তাকে দ্রুত উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বজনরা জানান, চলতি বছরে পঞ্চম শ্রেণি পাস করে ষষ্ঠ শ্রেণিতে উঠেছিল প্রিয়ন্তা। সকালে ঘর থেকে কাপড় নিয়ে ধোয়ার জন্য বন বিভাগের পুকুর যায় সে। পুকুরে ঘাট থেকে পা পিছলে পুকুরে ডুবে গিয়ে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করছেন তারা।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্ত ছাড়া তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

ডেইলি বাংলাদেশ/এমকে

English HighlightsREAD MORE »