লক্ষ্মীপুর প্রেস ক্লাবের নেতৃত্বে হেলাল-পাবেল

ঢাকা, সোমবার   ২৭ জুন ২০২২,   ১৩ আষাঢ় ১৪২৯,   ২৮ জ্বিলকদ ১৪৪৩

Beximco LPG Gas

লক্ষ্মীপুর প্রেস ক্লাবের নেতৃত্বে হেলাল-পাবেল

লক্ষ্মীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:৫৪ ৩১ ডিসেম্বর ২০২১  

নির্বাচিতদের ফুল দিয়ে বরণ করা হয়

নির্বাচিতদের ফুল দিয়ে বরণ করা হয়

লক্ষ্মীপুর প্রেস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি পদে হোসাইন আহম্মদ হেলাল ও সাধারণ সম্পাদক পদে সাইদুল ইসলাম পাবেল বিজয়ী হয়েছেন। এর মধ্যে হেলাল দৈনিক নতুন চাঁদের সম্পাদক ও প্রকাশক এবং পাবেল বাংলাদেশ প্রতিদিন ও নিউজ২৪-এর লক্ষ্মীপুর প্রতিনিধি।

বৃহস্পতিবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত প্রেস ক্লাব মিলনায়তনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ক্লাবের ৭৭ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। বিকেল পৌনে ৪টার দিকে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট শফিক আহম্মেদ। নির্বাচনে বিভিন্ন পদে ২৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

নির্বাচিত অন্যরা হলেন- সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌস নয়ন (একুশে টেলিভিশন), যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল উদ্দিন (ভোরের ডাক), কোষাধ্যক্ষ ফিরোজ উদ্দিন হাওলাদার (আজকের প্রত্যাশা), দফতর সম্পাদক শাকের মোহাম্মদ রাসেল (মাছরাঙ্গা টিভি ও ডেইলি বাংলাদেশ), প্রচার সম্পাদক নাজিম উদ্দিন রানা (আজকের বিজনেস বাংলাদেশ), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোস্তাফিজুর রহমান টিপু (বাংলাদেশের খবর), ক্রীড়া ও সমাজসেবা সম্পাদক নজরুল ইসলাম দিপু (লক্ষ্মীপুর আলো), কার্যনির্বাহী সদস্য রেজাউল করিম পারভেজ (ডেইলি সান) ও রবিউল ইসলাম খান (আজকালের খবর)।

ডেইলি বাংলাদেশ/এমআর

English HighlightsREAD MORE »