সুবাহকে ডিভোর্স দিতে চান ইলিয়াস, সুবাহ বললেন- আমি ওকে ছাড়ব না

ঢাকা, রোববার   ০৩ জুলাই ২০২২,   ১৯ আষাঢ় ১৪২৯,   ০৩ জ্বিলহজ্জ ১৪৪৩

Beximco LPG Gas

সুবাহকে ডিভোর্স দিতে চান ইলিয়াস, সুবাহ বললেন- আমি ওকে ছাড়ব না

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:১৭ ৩০ ডিসেম্বর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

ক্রিকেটার নাসিরের সাবেক প্রেমিকা মডেল হুমায়রা শাহ সুবাহকে বিয়ে করেন গায়ক ইলিয়াস হোসেন। তবে বিয়ের এক মাস না পেরুতেই সংসারে ভাঙনের সুর বাজছে। স্ত্রী সুবাহর বিরুদ্ধে ফাঁসিয়ে বিয়ে করার অভিযোগে থানায় জিডি করেছেন এই গায়ক।

বুধবার সন্ধ্যায় ইলিয়াসের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে জিডির বিষয়ে জানান সুবাহ।

তিনি লিখেছেন, ইলিয়াস হোসাইন আমার নামে কাল থানায় জিডি করেছেন, আমি নাকি তাকে ফাঁসিয়ে বিয়ে করেছি! আল্লাহ ছাড়বেনা তোমাকে ইলিয়াস।

সম্প্রতি কণ্ঠশিল্পী ইলিয়াস হোসেন নবাগত নায়িকা শাহ হুমায়রা সুবাহকে বিয়ে করেছেন। এটি ইলিয়াসের তৃতীয় বিয়ে।

এই খবর প্রকাশ হতেই বের হতে থাকে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। দ্বিতীয় স্ত্রী কারিন নাজকে ডিভোর্স না দিয়েই নাকি তৃতীয় বিয়ে করেছেন এই গায়ক।

এবার বিয়ের এক মাস না পেরোতেই সুবাহকে ডিভোর্স দেওয়ার কথা জানালেন ইলিয়াস। একই সঙ্গে জানান, দ্বিতীয় স্ত্রী কারিনকে নিয়ে সংসার করবেন তিনি।  

আবার স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনে বনানী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন সুবাহ। জিডি নাম্বার ২৫১৬। সাধারণ ডায়েরি করলেও সুবাহ বিচ্ছেদের পথে হাঁটতে চান না। তিনি বলেন, নিরাপত্তাজনিত কারণে আমি সাধারণ ডায়েরি করেছি।

ইলিয়াসের সঙ্গেই সংসার করতে চান জানিয়ে সুবাহ বলেন, আমি তো ছাড়ার জন্য বিয়ে করিনি। আমি বিয়ে করেছি সংসার করার জন্য। আমি একটাই বিয়ে করেছি। বিয়ে করা আমার পেশা না। আমি ওকে ছাড়ব না। আমি ইলিয়াসের ভাতই খাব। নুন-মরিচ দিয়ে ভাত খাওয়ালেও ইলিয়াসের ঘর করব। আমার দিক থেকে ডিভোর্স দেব না।

এদিকে  বৃহস্পতিবার দুপুরে ইলিয়াস বলেন, আমি বিচ্ছেদের দিকেই যাচ্ছি। এতে কোনো সন্দেহ নেই। আসলে ফেরার পথ থাকে, কিন্তু সেই পথ সে রাখেনি। লাইভে এসে কী বলছে আপনারা জানেন, এক থার্ড পারসনের লাইভে গিয়ে উল্টাপাল্টা কথা বলে। আসলে যে পরিস্থিতি হয়ে গেছে, আপনি আমার জায়গায় থাকলে কী করতেন?

মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার সঙ্গে ইলিয়াসের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল কিছুদিন ধরেই। অবশেষে হুমায়রা সুবাহ গত বৃহস্পতিবার নিজেদের গায়েহলুদের ছবি প্রকাশ করেন।

‘না বলা কথা’, ‘আমার ভিতর’, ‘এক পলকে’, ‘নীল নয়না’, ‘সারাটি জীবন’, ‘শোন একটা কথা বলি’ গানগুলোর মাধ্যমে শ্রোতামহলে জনপ্রিয়তা পান ইলিয়াস। 

সুবাহ ২০১৯ সালে রফিক সিকদারের ‘বসন্ত বিকেল’ চলচ্চিত্রের মাধ্যমে সিনেমার কাজ শুরু করেন। এরপর একে একে ছয়টি চলচ্চিত্রে কাজ করেন সুবাহ। যদিও এখন পর্যন্ত তার কোনো ছবিই মুক্তি পায়নি।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »