গৃহবধূর চুল-ভ্রু কেটে নির্যাতন, স্বামীসহ গ্রেফতার ৩

ঢাকা, শনিবার   ২১ মে ২০২২,   ৭ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৯ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

গৃহবধূর চুল-ভ্রু কেটে নির্যাতন, স্বামীসহ গ্রেফতার ৩

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:১২ ২১ ডিসেম্বর ২০২১  

গ্রেফতার তিনজন

গ্রেফতার তিনজন

সিরাজগঞ্জের শাহজাদপুরে গৃহবধূকে শারীরিকভাবে নির্যাতনের পর মাথার চুল ও চোখের ভ্রু কেটে দেওয়ার অভিযোগে স্বামীসহ তিনজনকে গ্রেফতার করেছে র‍্যাব।

মঙ্গলবার ভোরে ঢাকার সাভার থেকে স্বামী মেহেদী হাসান সুজন ও শাহজাদপুরের খাসসাতবাড়িয়া থেকে সুজনের ভাই সুমন এবং মা ময়না বেগমকে আটক করা হয়। সকালে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানান র‍্যাব-১২-এর উপ-অধিনায়ক মেজর মুশফিকুর রহমান।

তিনি জানান, ১৫ বছর আগে মেহেদী হাসান সুজনের সঙ্গে নির্যাতিতা গৃহবধূ গুলনাহার পারভিন মিনুর বিয়ে হয়। বর্তমানে তাদের দুটি কন্যাসন্তান রয়েছে। সুজন একজন গার্মেন্টস কর্মী। চাকরির সুবাদে সপরিবারে ঢাকায় থাকতেন।

৩ ডিসেম্বর গ্রামের বাড়ি শাহজাদপুরে পুরো পরিবার নিয়ে বেড়াতে আসেন তারা। বিয়ের পর থেকেই বিভিন্নভাবে স্বামীর সংসারে নির্যাতিত হয়ে আসছিলেন মিনু। সবশেষ ১৫ ডিসেম্বর পারিবারিক কলহের জের ধরে মিনুকে মধ্যযুগীয় কায়দায় শারীরিকভাবে নির্যাতন করে মাথার চুল এবং চোখের ভ্রু কেটে দেন সুজন।

পরে মিনুকে সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় শাহজাদপুর থানায় একটি মামলা করেন মিনুর পরিবার। এছাড়া র‍্যাবের কাছে আসামিদের আটকের জন্য অভিযোগ করেন।

ডেইলি বাংলাদেশ/এমআর

English HighlightsREAD MORE »