কমিটি গঠনকে কেন্দ্র করে সংঘর্ষ, ইউপি চেয়ারম্যানসহ আহত ৭

ঢাকা, সোমবার   ২৬ সেপ্টেম্বর ২০২২,   ১২ আশ্বিন ১৪২৯,   ২৮ সফর ১৪৪৪

Beximco LPG Gas

কমিটি গঠনকে কেন্দ্র করে সংঘর্ষ, ইউপি চেয়ারম্যানসহ আহত ৭

গোপালগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৩:২৪ ৫ ডিসেম্বর ২০২১  

(ছবি: সংগৃহীত)

(ছবি: সংগৃহীত)

গোপালগঞ্জের কাশিয়ানীর রাহুথর বাজারে নামযজ্ঞ পরিচালনার কমিটি গঠনকে কেন্দ্র করে সংঘর্ষে উজানী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান শ্যামল বোসসহ অন্তত সাতজন আহত হয়েছেন।

তাদের মধ্যে গুরুতর আহত পাঁচজনকে গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। শনিবার সন্ধ্যায় কাশিয়ানী উপজেলার রাহুথর দ্বীননাথ সেবা আশ্রমে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার বিকেল ৪টায় দ্বীননাথ সেবা আশ্রম প্রাঙ্গণে বাৎসরিক নামযজ্ঞ অনুষ্ঠানের জন্য মিটিং আহ্বান করা হয়। এতে কাশিয়ানী উপজেলার হাতিয়ারা, রাজপাট ও মুকসুদপুরের উজানী ইউনিয়নের মোট চৌদ্দটি গ্রামের প্রায় তিন শতাধিক মানুষ উপস্থিত ছিলেন।

মিটিং চলাকালে নামযজ্ঞ পরিচালনা কমিটি গঠন নিয়ে সরোজ কান্তি বাইন ও ডা. তপন মজুমদারের মধ্যে কথা-কাটাকাটির ঘটনা ঘটে। একপর্যায়ে বিষয়টি হাতাহাতি ও সংঘর্ষে রূপ নেয়। সংঘর্ষ চলাকালে উভয়পক্ষের লোকজন লাঠিসোটা ও চেয়ার নিয়ে মারামারি শুরু করেন। এতে অন্তত সাতজন আহত হয়েছেন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কাশিয়ানীর থানার রামদিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মো. আনোয়ার হোসেন বলেন, সংঘর্ষে সাতজন আহত হয়েছেন। এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। অভিযোগ দায়ের হলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/আরএম

English HighlightsREAD MORE »