ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন যুবক, হেরোইনসহ ধরা 

ঢাকা, বুধবার   ২৬ জানুয়ারি ২০২২,   ১২ মাঘ ১৪২৮,   ২১ জমাদিউস সানি ১৪৪৩

Beximco LPG Gas

ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন যুবক, হেরোইনসহ ধরা 

রাজশাহী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:৫৫ ২৫ নভেম্বর ২০২১   আপডেট: ১১:০৭ ২৫ নভেম্বর ২০২১

মো. বাঁধন হোসেন সৌরভ। ফাইল ছবি

মো. বাঁধন হোসেন সৌরভ। ফাইল ছবি

নিজের মামা-মামিকে ফাঁসাতে গিয়ে পুলিশের কাছে হেরোইনসহ ধরা পড়েছেন মো. বাঁধন হোসেন সৌরভ নামের এক যুবক। বুধবার রাত সাড়ে ১০টার দিকে নগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম কোর্ট স্টেশন এলাকায় থেকে সৌরভকে আটক করা হয়। লক্ষ্মীপুর ভাটাপাড়ার আরিফুল ইসলাম ইমনের ছেলে সৌরভ। হয়রানির শিকার মামা নগরীর হড়গ্রাম এলাকার বাসিন্দা মো. বাবু ও তার স্ত্রী লাইজু বেগম।

কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মাসুদ জানান, প্রথম স্ত্রী থাকার পরও বাবু আড়াই মাস আগে লাইজু বেগমকে বিয়ে করেন। এতে ক্ষিপ্ত হন সৌরভ। মামাকে দ্বিতীয় স্ত্রীকে ছেড়ে দেওয়ার জন্য একাধিকবার চাপ দেন তিনি। কিন্তু ভাগনের কথা না শোনেন না মামা। তাই ক্ষোভে হড়গ্রাম কোর্ট স্টেশন এলাকায় মামা-মামিকে ফাঁসাতে বিরিয়ানির প্যাকেটে ১০ গ্রাম হেরোইন রেখে তাদের হাতে ধরিয়ে দেন সৌরভ। পরে নিজেই ওই এলাকা ত্যাগ করে পুলিশকে খবর দেন।

ওসি বলেন, মামা-মামির কাছ থেকে হেরোইনসহ বিরিয়ানির প্যাকেটটি উদ্ধার করি। জিজ্ঞাসাবাদে তারা জানান ভাগিনা সৌরভ কিছুক্ষণ আগে বিরিয়ানির প্যাকেটটি রাখার জন্য দিয়ে গেছেন। তিনি না আসায় রাস্তায় ল্যাম্পপোস্টের নিচে দাঁড়িয়ে অপেক্ষা করেন তারা। পরে আরএমপির সিসিটিভি ফুটেজ ও সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় তথ্য প্রদানকারী কল রেকর্ড যাচাই করে ঘটনায় হয়রানির স্বীকার বাবু ও তার স্ত্রীর কথার সত্যতা মেলে। পরে তাদের ছেড়ে দিয়ে মূল আসামি সৌরভকে গ্রেফতার করা হয়।

ওসি মাসুদ পারভেজ বলেন, মাদকদ্রব্য, নারী-শিশু নির্যাতন ও সামাজিক শৃঙ্খলা ভঙ্গের দায়ে সৌরভ  বিরুদ্ধে  তিনটি মামলা রয়েছে। পরে মাদকদ্রব্য রাখা ও পরিকল্পিতভাবে মিথ্যা মামলায় অন্যকে ফাঁসানোর চেষ্টার দায়ে আরও একটি মামলা করা হয়।

ডেইলি বাংলাদেশ/আরএডি/এমকে

English HighlightsREAD MORE »