সেই পিয়াসা আটক

ঢাকা, রোববার   ১৭ অক্টোবর ২০২১,   কার্তিক ৩ ১৪২৮,   ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

সেই পিয়াসা আটক

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:১১ ২ আগস্ট ২০২১   আপডেট: ০০:৪২ ২ আগস্ট ২০২১

ফারিয়া মাহাবুব পিয়াসা

ফারিয়া মাহাবুব পিয়াসা

বনানীর রেইনট্রিতে ধর্ষণকাণ্ড ও গুলশানের মুনিয়া আত্মহত্যাকাণ্ডে আলোচিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসাকে আটক করেছে ঢাকা মহানগর ডিবি পুলিশ।

রোববার রাতে পিয়াসার বারিধারার ৯ নম্বর রোডের ৩ নম্বর বাসায় অভিযানে যায় ডিবি পুলিশ গুলশান বিভাগের একটি দল। এ সময় তার বাসা থেকে বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

গুলশান ডিবি বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মহিদুল ইসলাম জানান, কিছু সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে মডেল পিয়াসার বাসায় অভিযান চালানো হচ্ছে। অভিযান শেষে বিস্তারিত জানানো হবে।

২০১৭ সালের মে মাসে বনানীর রেইনট্রি হোটেলে ধর্ষণের শিকার হন দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী। ওই ঘটনায় দায়ের করা মামলার এজাহারভুক্ত পিয়াসা। সেই ঘটনায় সারাদেশে তোলপাড় শুরু হয়। প্রথমে মামলা করতে ভুক্তভোগীদের সহযোগিতা করেছিলেন পিয়াসা। কিন্তু পরে পিয়াসার বিরুদ্ধেই মামলা তুলে নেয়ার হুমকির অভিযোগে জিডি করেন ভুক্তভোগীদের একজন। সেই ঘটনার চার বছর পর ফের আলোচনায় মডেল পিয়াসা।

সবশেষ গুলশানের অভিজাত ফ্ল্যাট থেকে মোসারাত জাহান মুনিয়া নামে এক তরুণীর লাশ উদ্ধারের পর যে মামলা হয়েছিল সেখানেও পিয়াসার নাম ছিল।

জানা গেছে, আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদের সাবেক স্ত্রী পিয়াসা। রেইনট্রি হোটেলে ধর্ষণের ওই ঘটনার কিছুদিন আগেই সাফাতের সঙ্গে তার ডিভোর্স হয়েছিল।

ডেইলি বাংলাদেশ/এমআর