ধানমন্ডি লেকে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে তিন শিক্ষার্থী আহত
15-august

ঢাকা, সোমবার   ০৮ আগস্ট ২০২২,   ২৪ শ্রাবণ ১৪২৯,   ০৯ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

ধানমন্ডি লেকে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে তিন শিক্ষার্থী আহত

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:৪১ ৩ জুন ২০২১   আপডেট: ২৩:৪৮ ৩ জুন ২০২১

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাজধানীর ধানমন্ডি লেকের রবীন্দ্র সরোবর এলাকায় বৃহস্পতিবার (৩ জুন) সন্ধ্যায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে তিন শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। 

আহতরা হলেন মো. শামস (২০), সৌরভ (১৯) ও নাবিল। শামস ও সৌরভ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে এবং নাবিল শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

আহত মো. শামস জানান, আমাদের রবীন্দ্র সরোবরে একসঙ্গে হওয়ার কথা ছিল। এজন্য কয়েক বন্ধু ধানমন্ডি লেকে যায়। সেখান থেকে রবীন্দ্র সরোবরে যাওয়ার সময় কয়েকজন যুবক আমাকে ডেকে নেয়। আমি তাদের কাছে গেলে ছুরি দেখিয়ে আমার মোবাইল মানিব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। আমি বাধা দিলে তারা আমার বাম হাতে ও পিঠে ছুরিকাঘাত করে।

ধানমন্ডি থানার উপ-পরিদর্শক (এসআই) বিপুল কুমার পাল জানান, ভুক্তভোগীরা ছিনতাইকারীর হামলায় আহত হয়েছেন। তবে ঘটনার মোটিভ দেখে মনে হচ্ছে না যে এটা কোনো সাধারণ ছিনতাইয়ের ঘটনা। বিষয়টি তদন্ত করে দেখছি। আসলে কী ঘটেছে ওখানে, সেটা জানার চেষ্টা চলছে। আহত দুজনকে ঢামেকে চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ধানমন্ডি থেকে ছুরিকাঘাতে আহত দুজনকে ঢাকা মেডিকেলে আনা হয়েছে। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

ডেইলি বাংলাদেশ/জেডএম

English HighlightsREAD MORE »