স্পিডবোট দুর্ঘটনায় সাতজনের মরদেহ হস্তান্তর

ঢাকা, শনিবার   ১২ জুন ২০২১,   জ্যৈষ্ঠ ৩০ ১৪২৮,   ০১ জ্বিলকদ ১৪৪২

স্পিডবোট দুর্ঘটনায় সাতজনের মরদেহ হস্তান্তর

শরীয়তপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৫৫ ৩ মে ২০২১   আপডেট: ১৪:৫৭ ৩ মে ২০২১

সোমবার দুপুর সোয়া ১২টার দিকে মরদেহগুলো হস্তান্তর করা হয়

সোমবার দুপুর সোয়া ১২টার দিকে মরদেহগুলো হস্তান্তর করা হয়

মাদারীপুরের শিববচর উপজেলার কাঁঠালবাড়ীর বাংলাবাজার পুরোনো ঘাটে বালুবোঝাই একটি বাল্কহেডের সঙ্গে ধাক্কা লেগে স্পিডবোট ডুবিতে তিন শিশু ও দুই নারীসহ ২৬ জনের মৃত্যু হয়েছে। এরই মধ্যে সাতজনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সোমবার দুপুর সোয়া ১২টার দিকে মরদেহগুলো হস্তান্তর করা হয়। শিবচর কাঠালবাড়ী হাজী ইয়াসিন মোল্লাকান্দি দোতারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাঙ্গণ থেকে এসব মরদেহ হস্তান্তর করেন পুলিশ।

ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার চরডাঙা গ্রামের আরজু শেখ (৫০), ইয়ামিন সরদার (২), মুন্সিগঞ্জ সদর উপজেলার সাগর ব্যাপারী (৪০), কুমিল্লা দাউদকান্দির কাউসার আলম (৪০), রুহুল আমিন (৩৫), মাদারীপুর জেলার রাজৈরের তাহের মীর (৪২) ও কুমিল্লা তিতাসের জিয়াউর রহমান (৩৫) এর মরদেহ হস্তান্তর করা হয়েছে।

শিবচর থানার ওসি মো. মিরাজ হোসেন বলেন, দুপুর সোয়া ১২টা পর্যন্ত সাতজনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মুন্সিগঞ্জের শিমুলিয়া থেকে সোমবার সকাল পৌনে ৭টায় ৩২ জন যাত্রী নিয়ে স্পিডবোটটি ছেড়ে আসে। এ সময় মাদারীপুর কাঁঠালবাড়ী বাংলাবাজার পুরোনো ঘাটে থেমে থাকা বালুবোঝাই একটি বাল্কহেডে ধাক্কা দিয়ে ডুবে যায় স্পিডবোটটি। দুর্ঘটনায় ২৬ জনের মৃত্যু ও কয়েকজন আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করছেন মাদারীপুর সিবচর চরজানাজা নৌ-পুলিশ ইনচার্জ মো. আব্দুর রাজ্জাক। 

ডেইলি বাংলাদেশ/জেএইচ