মামলা তুলতে না চাওয়ায় গৃহবধূকে প্রকাশ্যে নির্যাতন, ভিডিও ভাইরাল

ঢাকা, রোববার   ১৯ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৪ ১৪২৮,   ১০ সফর ১৪৪৩

মামলা তুলতে না চাওয়ায় গৃহবধূকে প্রকাশ্যে নির্যাতন, ভিডিও ভাইরাল

ময়মনসিংহ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৪১ ২২ মার্চ ২০২১   আপডেট: ১৮:৪৫ ২২ মার্চ ২০২১

ভিডিও থেকে সংগৃহীত

ভিডিও থেকে সংগৃহীত

যৌতুকের জন্য নির্যাতনের শিকার হয়ে স্বামীর বিরুদ্ধে দায়ের করা মামলা তুলে ফেলতে না চাওয়ায় গৃহবধূকে প্রকাশ্যে নির্যাতন। স্বামীর পক্ষ নিয়ে ওই গৃহবধূর আপন চাচা-চাচী ও তাদের সন্তানেরা মিলে চালায় এই নির্যাতন। ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ঘটেছে এই ঘটনা।

সম্প্রতি ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় শুরু হয় তোলপাড়। এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতারের নির্দেশ দিয়েছেন পুলিশ সুপার।

স্থানীয় সূত্রে জানা গেছে, ফুফাতো ভাই পাভেলের সঙ্গে দীর্ঘদিনের প্রেমের পর ২০১৮ সালে বিয়ে হয় ওই তরুণীর। বিয়ের কিছুদিন পর থেকে যৌতুকের জন্য চাপ দেয় পাভেল। যৌতুক দিতে না পারায় শুরু হয় নির্যাতন। জোর করে গর্ভপাতও ঘটায় দুইবার। নির্যাতন সহ্য করতে না পেরে গত বছরের নভেম্বরে স্বামীর বিরুদ্ধে মামলা করেন তিনি। এরপর থেকেই মামলা তুলে নিতে হুমকি দিতে থাকে স্বামীর মামা ও তার আপন চাচা আনোয়ারুল ইসলাম।

সস্প্রতি পাভেল গ্রেফতার হলে স্বামীর পক্ষ নিয়ে মেয়েটির আপন চাচা-চাচী ও তাদের সন্তানেরা তাকে বাড়ি থেকে টেনেহিচড়ে বাইরে নিয়ে প্রকাশ্যে নির্যাতন চালায়। প্রকাশ্যে মারধরের ঘটনায় নির্যাতিতার ভাই সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করলে জেলা গোয়েন্দা পুলিশকে তদন্তের নির্দেশ দেন আদালত।

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার আহমার উজ্জামান জানান, এ ঘটনায় এখনো কেউ গ্রেফতার হয়নি। জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

 

ডেইলি বাংলাদেশ/জেএইচএফ