মাদক ছাড়তে বলাই কাল হলো কৃষকের

ঢাকা, মঙ্গলবার   ১৮ মে ২০২১,   জ্যৈষ্ঠ ৪ ১৪২৮,   ০৫ শাওয়াল ১৪৪২

মাদক ছাড়তে বলাই কাল হলো কৃষকের

মাগুরা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৪৬ ২৬ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৮:২৪ ২৬ ফেব্রুয়ারি ২০২১

গ্রেফতার ইশারত

গ্রেফতার ইশারত

প্রতিবেশী জালাল শেখের মাদকসেবী ছেলে ইশারত সিগারেট কিনতে গেলে আকামত মোল্লা তাকে নেশা করতে নিষেধ করেন। কিন্তু তার এ কথায় ক্ষুব্ধ হয়ে ওঠেন তিনি। কিছুক্ষণ পর ইশারত বাড়ি থেকে একটি ধারালো ড্যাগার নিয়ে ওই দোকানে ফিরে আসে। আকস্মিকভাবে ড্যাগার দিয়ে আকামত মোল্লার বুকে আঘাত করলে তিনি মারাত্মকভাবে জখম হয়। পরে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়। বৃহস্পতিবার মাগুরায় এ ঘটনা ঘটে।

শুক্রবার সকালে বরুণাতৈল গ্রাম থেকে পালিয়ে যাওয়ার সময় পুলিশ অভিযুক্ত ইশারতকে গ্রেফতার করে। পরে জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে হত্যার দায় স্বীকার করেছেন তিনি।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বরুণাতৈল গ্রামে আলালউদ্দিনের চায়ের দোকানে বসে থাকা অবস্থায় ধারালো ড্যাগার দিয়ে মাদকসেবী ইশারত শেখ তারই প্রতিবেশী আকামত মোল্লার বুকে আঘাত করে। ঘটনার পর তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হলে তার মৃত্যু হয়। আকামত একই গ্রামের মোবারক মোল্যার ছেলে।

মাগুরার অ্যাডিশনাল এসপি তারেক আল মেহেদি জানান, ইশারত একটি বখাটে ছেলে। নিয়মিত মাদক সেবন করে থাকে। তার বিরুদ্ধে থানায় তিনটি মামলা রয়েছে। রাতে লুকিয়ে থাকলেও সকালে গ্রাম ছেড়ে পালানোর চেষ্টা করে। এ সময় সদর থানা পুলিশ তাকে গ্রেফতার করে। তার স্বীকারোক্তি অনুযায়ী হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্রটিও উদ্ধার করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকে/জেএইচ