অতিথির চেয়ারে ভেঙে পড়ল মরা গাছ, প্রাণ গেল ২ জনের

ঢাকা, শনিবার   ০৮ মে ২০২১,   বৈশাখ ২৬ ১৪২৮,   ২৫ রমজান ১৪৪২

অতিথির চেয়ারে ভেঙে পড়ল মরা গাছ, প্রাণ গেল ২ জনের

ময়মনসিংহ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:১১ ২৬ ফেব্রুয়ারি ২০২১  

আমগাছ ভেঙে পড়ে দুজন নিহত

আমগাছ ভেঙে পড়ে দুজন নিহত

ময়মনসিংহের ভালুকায় বাজার ব্যবসায়ী সমিতির পিকনিক পরবর্তী পুরস্কার বিতরণীতে মরা আমগাছ ভেঙে পড়ে দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো আটজন।

বৃহস্পতিবার রাত ১০ টার দিকে উপজেলার মল্লিকবাড়ি বাজারে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- মল্লিকবাড়ি গুবুদ্দা গ্রামের আব্দুর রহমানের ছেলে শহিদ মিয়া ও একই গ্রামের সূর্য মিয়ার ছেলে নাসির উদ্দিন।

স্থানীয়রা জানায়, উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের বাজার ব্যবসায়ী সমিতি ২৩ ফেব্রুয়ারি পিকনিক করে। জামালপুরের লুইস ভিলেজে পিকনিকের নানা পর্বের পুরস্কার বিতরণ করতে না পারায় বৃহস্পতিবার রাতে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রাত দশটার দিকে অনুষ্ঠান শুরু হওয়ার কথা থাকলেও ব্যবসায়ীসহ স্থানীয় লোকজন আগেই চলে আসেন। এ সময় হঠাৎ প্যান্ডেলের পাশে থাকা পুরনো মরা আমগাছ ভেঙে পড়ে। গাছটি অতিথির চেয়ারের ওপর পড়ায় ১০ জন আহত হন। এর মধ্যে দুজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাজার ব্যবসায়ী সমিতির কোষাধ্যক্ষ জাহিদুল ইসলাম খান বলেন, পিকনিকের পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। কিন্তু অনুষ্ঠান শুরুর আগে মরা একটি গাছ ভেঙে পড়ে এ ঘটনা ঘটেছে।

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, বাজার ব্যবসায়ী সমিতির পুরস্কার বিতরণী অনুষ্ঠানে গাছ ভেঙে পড়ে দুজন নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

ডেইলি বাংলাদেশ/এমআর