ডাকাতির গরুর মাংস বিক্রিই মঞ্জু কসাইয়ের কাজ! 

ঢাকা, মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১,   মাঘ ১২ ১৪২৭,   ১১ জমাদিউস সানি ১৪৪২

ডাকাতির গরুর মাংস বিক্রিই মঞ্জু কসাইয়ের কাজ! 

ময়মনসিংহ প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:০৫ ১৪ অক্টোবর ২০২০   আপডেট: ১৩:০৮ ১৪ অক্টোবর ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ডাকাতদের কাছ থেকে গরু কিনে সেই গরু জবাই করে মাংস বিক্রি করাই মঞ্জু কসাইয়ের কাজ। অবশেষে ঢাকার আশুলিয়ার বাসিন্দা  মঞ্জু কসাই ডিবির জালে আটকা পড়েছেন।

গত রোববার ময়মনসিংহ ডিবি পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন তিনি। এ সময় মঞ্জুর তার কাছ থেকে মাংস বিক্রির ৫৮ হাজার টাকাও উদ্ধার করা হয়। সোমবার তাকে আদালতের মাধ্যমে জেলাহাজতে পাঠানো হয়েছে। 

জেলা ডিবির ওসি শাহ কামাল বলেন, গত ২৭ সেপ্টেম্বর মুক্তাগাছা থেকে ১৬টি গরু ডাকাতি হয়। সেই মামলাতেই কসাই মঞ্জুকে গ্রেফতার করা হয়। 

জেলা ডিবি পুলিশ সূত্র জানায়, গরু ডাকাতির মামলায় এ পর্যন্ত মোট ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। ঢাকা, সাভার, পাবনা ও সিরাজগঞ্জে অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয়। আটকরা ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এছাড়া গ্রেফতার হওয়া ডাকাতদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাক, একটি প্রাইভেট কার, তালা কাটার কাটার মেশিন, ৩টি চাকু, রশি, কাচি, ত্রিপল ও হাসিল বই উদ্ধার করা হয়। 
      
২৭ সেপ্টেম্বর রাতে একটি ডাকাতদল মুক্তাগাছার আরব এগ্রো ফার্ম থেকে ২০ লাখ টাকা মূল্যের ১৬টি গরু ডাকাতি করে নিয়ে যায়। বিষয়টি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করে। মামলাটির তদন্ত শুরু করে জেলা ডিবি পুলিশ। দ্রুততম সময়ের মাঝে পুলিশ ডাকাতির রহস্য উদঘাটন করে এবং জড়িত বেশ কয়েকজন ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হয়। 

জেলা ডিবি ওসি শাহ কামাল বলেন, পুরো চক্রটিকেই তারা ধরতে সক্ষম হবেন বলে আশা করছেন। 

ডেইলি বাংলাদেশ/এমকে