নারীকে বিবস্ত্র করে নির্যাতন: কালামের ১০ দিন, শাহেদের দুইদিনের রিমান্ড

ঢাকা, মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১,   মাঘ ১২ ১৪২৭,   ১১ জমাদিউস সানি ১৪৪২

নারীকে বিবস্ত্র করে নির্যাতন: কালামের ১০ দিন, শাহেদের দুইদিনের রিমান্ড

নোয়াখালী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৪০ ৮ অক্টোবর ২০২০   আপডেট: ১৭:৪০ ৮ অক্টোবর ২০২০

আদালত থেকে রিমান্ডে নেয়া হয় আসামি কালামকে

আদালত থেকে রিমান্ডে নেয়া হয় আসামি কালামকে

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুরে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ও ভিডিও ধারণের ঘটনায় আসামি কালামকে তিন মামলায় ১০ দিন ও শাহেদকে এক মামলায় দুই দিনের রিমান্ড দিয়েছে আদালত।

বৃহস্পতিবার বিকেলে নোয়াখালীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাসফিকুল হক তাদের রিমান্ড মঞ্জুর করেন।

আদালতের পিপি অ্যাডভোকেট গুলজার আহমেদ জুয়েল বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে মামলার আরেক আসামি ইউপি মেম্বার মেয়াজ্জেম হোসেন সোহাগকে বৃহস্পতিবার বিকেলে তাকে আদালতে তোলা হয়েছে।

মামলার এজাহারে বলা হয়, ২ সেপ্টেম্বর রাতে বাদল, দেলোয়ার, রহিম, আবুল কালাম, ইসরাফিল হোসেন, সাজু, শামসুদ্দিন সুমন, আবদুর রব, আরিফ ও রহমত উল্যাসহ অজ্ঞাতরা দরজা ভেঙে ওই নারীর ঘরে প্রবেশ করে। এরপর তার স্বামীকে মারধর করে পাশের কক্ষে নিয়ে আটকে রাখে। এক পর্যায়ে তারা ওই নারীকে বিবস্ত্র করে মারধর ও ধর্ষণ করে। এরপর নির্মম নির্যাতন চালায়। সেই ভিডিও তাদের মোবাইলে ধারণ করে। পরে এ ঘটনা কাউকে জানালে হত্যার হুমকি দিয়ে চলে যায়। এতে ভয় পেয়ে বোনের বাড়িতে চলে যান ওই নারী।

এজাহারে আরো বলা হয়, বোনের বাড়িতে থাকা অবস্থায় আসামিরা মোবাইলে ওই নারীকে আবারো কুপ্রস্তাব দেয়। প্রস্তাবে রাজি না হলে বিবস্ত্র নির্যাতনের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয় তারা। এক পর্যায়ে রোববার দুপুরে ভিডিওটি ফেসবুকে ছেড়ে দেয় তারা।

ডেইলি বাংলাদেশ/এআর