নারীকে বিবস্ত্র করে নির্যাতন: রিমান্ডে আরো তিন আসামি

ঢাকা, মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১,   মাঘ ১২ ১৪২৭,   ১১ জমাদিউস সানি ১৪৪২

নারীকে বিবস্ত্র করে নির্যাতন: রিমান্ডে আরো তিন আসামি

নোয়াখালী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৫৬ ৭ অক্টোবর ২০২০  

আসামিদের আদালতে তোলার সময়

আসামিদের আদালতে তোলার সময়

নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় মাঈন উদ্দিন সাজুর ছয়দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। এ সময় আনোয়ার হোসেন সোহাগ ও নূর হোসেন রাসেলকে দুইদিন করে রিমান্ড মঞ্জুর করা হয়।

বুধবার বিকেলে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাসফিকুল হক তাদের রিমান্ড মঞ্জুর করেন।

আদালতের পিপি গুলজার আহমেদ জুয়েল জানান, বিকেল ৩টার দিকে ওই তিনজনকে আদালতে হাজির করে বিভিন্ন মেয়াদে রিমান্ড চান মামলার তদন্ত কর্মকর্তা বেগমগঞ্জ থানার এসআই মোস্তাক আহমেদ। শুনানি শেষে নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং পর্নোগ্রাফি আইনে করা দুই মামলায় সাজুর তিনদিন করে মোট ছয়দিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক। এছাড়া পর্নোগ্রাফি আইনে করা মামলায় সোহাগ ও রাসেলের দুইদিন করে রিমান্ড মঞ্জুর করা হয়।

এ পর্যন্ত গ্রেফতার আটজনের মধ্যে পাঁচজন বিভিন্ন মেয়াদে রিমান্ডে রয়েছেন বলেও জানান পিপি গুলজার আহমেদ জুয়েল।

 ৪ অক্টোবর দুপুরে ঘটনার ৩২ দিন পর নারীকে বিবস্ত্র করে পাশবিক নির্যাতনের ভিডিও ফেসবুকে প্রকাশ হলে মুহূর্তেই ভাইরাল হয়। ঘটনার পর থেকে ৩২ দিন অভিযুক্ত স্থানীয় দেলোয়ার, বাদল, কালাম ও তাদের সহযোগীরা নির্যাতিত নারীর পরিবারকে কিছুদিন অবরুদ্ধ করে রাখে। একপর্যায়ে তার পুরো পরিবারকে বসতবাড়ি ছাড়তে বাধ্য করে। এতে ঘটনাটি এলাকাবাসী ও প্রশাসনের অগোচরে থাকে। অবশেষে জানাজানি হলে পুলিশ ও র‌্যাব কয়েক দফায় অভিযান চালিয়ে প্রধান আসামিসহ এ পর্যন্ত আটজনকে গ্রেফতার করেছে।

ডেইলি বাংলাদেশ/এমআর