জবা কি পারবে মিন্নিকে ফাঁসির দড়ি থেকে ফিরিয়ে আনতে?

ঢাকা, মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১,   মাঘ ১২ ১৪২৭,   ১১ জমাদিউস সানি ১৪৪২

ফেসবুকে ট্রোল

জবা কি পারবে মিন্নিকে ফাঁসির দড়ি থেকে ফিরিয়ে আনতে?

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:১৭ ৪ অক্টোবর ২০২০   আপডেট: ১৬:০৯ ৪ অক্টোবর ২০২০

স্টার জলসার ধারাবাহি ‘কে আপন কে পর’ এর জবা এবং রিফাত হত্যায় জড়িত ফাসির দণ্ডপ্রাপ্ত আসামি মিন্নি

স্টার জলসার ধারাবাহি ‘কে আপন কে পর’ এর জবা এবং রিফাত হত্যায় জড়িত ফাসির দণ্ডপ্রাপ্ত আসামি মিন্নি

স্টার জলসার ধারাবাহিকে ‘কে আপন কে পর’-এ সম্প্রতি নানা ধরনের ঘটনার ঘনঘটা দেখেছেন দর্শক। কয়েকদিন আগেই দর্শকেরা দেখেছেন জবা-পরমের বাড়িতে দুষ্কৃতিকারীরা হানা দিয়েছে। পুরো পরিবারটিকেই হোস্টেজ হিসেবে রেখেছে তারা। কারণ বিচারপতি জবা সেনগুপ্তের বিচারাধীন একটি কেস। ওই কেসের রায়ের উপরেই নির্ভর করছে জবার পরিবার দুষ্কৃতিদের হাত থেকে মুক্তি পাবে কি না।

এমনিতেই বেশ টানটান উত্তেজনা রয়েছে ধারাবাহিকের গল্পে। জবার বিচারাধীন ওই কেসটিতে রয়েছে টুইস্ট। যেমনটা টুইস্ট করেছে বাংলাদেশের আলোচিত বরগুনার রিফাত হত্যাকাণ্ডে। এই হত্যাকাণ্ডে শুরুতে রিফাতের স্ত্রী মিন্নি নির্দোষ দাবি করলেও পরে ফেঁসে গিয়েছেন তিনি। আস্তে আস্তে বের হতে থাকে গর্তের ইদুর। 

মিন্নি এবং জবাকে নিয়ে সোশ্যাল মিডিয়া ট্রোল করা পোস্ট

প্রথমে মিন্নিকে খালাস দেয়া হলেও অবশেষে তাকেসহ আরো ছয়জনের মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। তবে মিন্নি কিন্তু বেশ আলোচিত ঘটনার মধ্যে একটি হয়ে গিয়েছে। কেননা ভালোবাসায় এভাবে ছলচাতুরী মোটেও স্বাভাবিকভাবে নেয়নি নেটজনতা। আর তাই তাকে নিয়ে নেটদুনিয়ায় শুরু হয়েছে বিভিন্ন ধরনের মতামত। 

এবার মিন্নির এই মৃত্যুদণ্ডেকে ‘কে আপন কে পর’ এর জবা চরিত্রের সঙ্গে মিল রেখে শুরু হয়েছে বিভিন্ন কথা। সোশ্যাল মিডিয়ায় ট্রোল করেই বলা হচ্ছে জবা কি পারবে মিন্নিকে বাচাঁতে? কেননা জবা চরিত্রটি ছিলো একজন আইনজীবির আর মিন্নি এখন মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামী। তাই তাকে নিয়ে এখন শুরু হয়েছে এমন ট্রোল। 

ডেইলি বাংলাদেশ/টিএএস/এনকে