এমসি কলেজের ঘটনায় কাউকে ছাড় নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকা, রোববার   ২৯ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৫ ১৪২৭,   ১২ রবিউস সানি ১৪৪২

এমসি কলেজের ঘটনায় কাউকে ছাড় নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:২৬ ২৮ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২০:৫২ ২৮ সেপ্টেম্বর ২০২০

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

সিলেটের এমসি কলেজের ঘটনায় যারাই জড়িত তাদের কাউকে ছাড়া দেয়া হবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। 

সোমবার ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয়ে বঙ্গবন্ধুর কন্যা ‘শেখ হাসিনার শুভ জন্মদিন’ উপলক্ষে  আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, সুশাসন প্রতিষ্ঠা করার জন্য যা যা করা দরকার তাই করে যাচ্ছে আওয়ামী লীগ সরকার।  

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সিলেটের এমসি কলেজের ঘটনায় যারাই জড়িত তাদের গ্রফতার করা হয়েছে। এখনো যারা বাকি আছে তাদের গ্রেফতারে প্রশাসন তৎপর আছে। কাউকে ছাড়া দেয়া হবে না।

তিনি আরো বলেন, অন্যান্য দেশের মতো বাংলাদেশেকেও সমৃদ্ধশালী দেশ হিসেবে আমরা দেখতে চাই, সেক্ষেত্রে শেখ হাসিনার কোনো বিকল্প নেই।  

তিনি বলেন, শেখ হাসিনার নির্দেশে সুশাসন প্রতিষ্ঠায় কাজ করা হচ্ছে। তাই কোনো জায়গায় আমরা অন্যায় দেখলেই সঙ্ড়ে সঙ্গে সেখানে ব্যবস্থা নিচ্ছি। কাউকে ছাড়া দেয়া হচ্ছে না। 

কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্রের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন , কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন, কৃষক লীগের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি, সাবেক সাংগঠনিক সাধারণ সম্পাদক বিশ্বনাথ সরকার বিটুসহ কৃষক লীগের নেতাকর্মীরা।

ডেইলি বাংলাদেশ/জাআ/এমআরকে