স্ত্রীকে খাদে ফেলে গাড়ি দুর্ঘটনার গল্প সাজালেন স্বামী

ঢাকা, রোববার   ২৯ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৫ ১৪২৭,   ১২ রবিউস সানি ১৪৪২

স্ত্রীকে খাদে ফেলে গাড়ি দুর্ঘটনার গল্প সাজালেন স্বামী

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৪৭ ১২ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৫:৪৯ ১২ সেপ্টেম্বর ২০২০

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নিজের স্ত্রীকে খুন করে গাড়ি দুর্ঘটনার গল্প সাজালেন স্বামী। এই অভিযোগে এক অভিযুক্তকে মারধর ও বাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। আর এ ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে পুরো এলাকায়।

ভারতীয় সংবাদমাধ্যম জী নিউজ’র এক প্রতিবেদন থেকে জানা গেছে, ভারতের ময়নাগুড়ির লক্ষ্মীরহাট সংলগ্ন পাইটকাখোচা এলাকায় ঘটেছে এই ঘটনা। পরে পুলিশ এসে তাকে গণপিটুনির হাত থেকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, অভিযুক্তের নাম প্রদীপ বিশ্বাস। তার সঙ্গে অন্য মহিলার সম্পর্ক রয়েছে। যার জেরে তার স্ত্রী রেনু বিশ্বাসের সঙ্গে তার ঝামেলা লেগেই থাকত।

জানা গেছে, বৃহস্পতিবার বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে সেবকের কাছে পাহাড় থেকে খাদে ফেলে দেয় প্রদীপ। এরপর গাড়ি দুর্ঘটনার গল্প সাজায় সে। আর এই ঘটনার পর থেকেই উত্তপ্ত ছিল পুরো গ্রাম।

শুক্রবার সন্ধ্যায় বাড়িতে স্ত্রী রেনু বিশ্বাসের মৃতদেহ আনবার পর ক্ষোভে ফেটে পড়ে এলাকার মানুষ। এরপর অভিযুক্তের বাড়িতে ভাঙচুরের পাশাপাশি তাকে বেধড়ক মারধর শুরু করেন স্থানীয়রা৷ রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে প্রদীপ৷ পরে ময়নাগুড়ি থানার পুলিশ প্রদীপকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। ঘটনার তদন্ত শুরু করেছে ময়নাগুড়ি থানার পুলিশ।

ডেইলি বাংলাদেশ/জেএইচএফ