কিশোরীকে ধর্ষণ করে ভিডিও ধারণকারী ইউপি সদস্য গ্রেফতার

ঢাকা, সোমবার   ১৪ জুন ২০২১,   আষাঢ় ১ ১৪২৮,   ০২ জ্বিলকদ ১৪৪২

কিশোরীকে ধর্ষণ করে ভিডিও ধারণকারী ইউপি সদস্য গ্রেফতার

সিলেট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৪৪ ৪ সেপ্টেম্বর ২০২০  

গ্রেফতার ইউপি সদস্য শাবাজ আহমদ

গ্রেফতার ইউপি সদস্য শাবাজ আহমদ

সিলেটে কিশোরীকে ধর্ষণ করে ভিডিও ধারণের অভিযোগে এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে সিলেটের সদর উপজেলার ঘোপাল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ইউপি সদস্য শাবাজ আহমদ ওই গ্রামের হরমুজ আলীর ছেলে। সে ৮ নম্বর কান্দিগাঁও ইউপির ৪ নম্বর ওয়ার্ডের সদস্য। 

সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানার ওসি অকিল উদ্দিন জানান, শাবাজ আহমদসহ অজ্ঞাতামা দুইজন আসামি গত বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে জালালাবাদের টুকেরবাজারের পীরপুর জামে মসজিদের সামনে থেকে কিশোরীকে অপহরণ করে দক্ষিণ সুরমা থানাধীন লালাবাজার গ্রামের এক বাসায় নিয়ে রাত ৯টার সময় শাবাজ তাকে ধর্ষণ করে। এরপর শাবাজের সঙ্গে থাকা অজ্ঞাতনামা দুইজনও ওই কিশোরীকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শাবাজ আহমদ মোবাইল ফোনে কিশোরীর নগ্ন ভিডিও ও স্থিরচিত্র ধারণ করে।

এ ঘটনায় ভিকটিম কিশোরীর মা বাদী হয়ে বৃহস্পতিবার জালালাবাদ থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে ঘোপাল এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত ইউপি সদস্যকে গ্রেফতার করা হয়। 

ওসি আরো জানান, এ ঘটনায় ভিকটিম কিশোরীকে চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। এছাড়া গ্রেফতার আসামিকে আজ (শুক্রবার) আদালতে পাঠানো হবে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ