সিংগাইরে রাস্তায় মিলল গৃহবধূর রক্তাক্ত মরদেহ

ঢাকা, রোববার   ২৯ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৫ ১৪২৭,   ১২ রবিউস সানি ১৪৪২

সিংগাইরে রাস্তায় মিলল গৃহবধূর রক্তাক্ত মরদেহ

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৪৩ ৩১ আগস্ট ২০২০   আপডেট: ১৪:৫৮ ৩১ আগস্ট ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বায়রা ইউপির সানাইল হিন্দু পাড়ার রাস্তায় পাওয়া গেলো ইতি রংদার নামে এক গৃহবধূর রক্তাক্ত মরদেহ। 

সোমবার ভোরে নিহতের মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে পুলিশ। নিহত গৃহবধূ ওই গ্রামের সুনীল রংদারের স্ত্রী ও তিন কন্যা সন্তানের জননী।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার রাতে ছোট মেয়ে প্রীতি ও স্বামী নিয়ে ইতি রংদার নিজ বাড়িতে ঘুমিয়ে ছিলেন। সোমবার ভোরে স্থানীয় লোকজন পার্শ্ববর্তী জোতি রায়ের বাড়ির সামনের রাস্তার ওপর তার মরদেহ দেখতে পেয়ে পরিবারকে জানান। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। 

নিহতের মেঝো মেয়ে কলেজ পড়ুয়া মুক্তি রংদার বলেন, ওই রাতে আমি চাচার বাড়িতে ঘুমিয়ে ছিলাম। সকালে মায়ের মৃত্যুর খবর পাই। 

নিহতের স্বামী সুনীল রংদার বলেন, স্ত্রীর ডায়াবেটিক রোগ থাকায় প্রতিদিন সকালে হাঁটতে বের হয়। সকালে প্রতিবেশীদের ডাকে ঘুম থেকে উঠে রাস্তার ওপর স্ত্রীর রক্তাক্ত মরদেহ দেখতে পাই। 

এসআই মো. ফারুক হোসেন বলেন, মরদেহের ঘাড়ে ও চোয়ালে দুইটি কোপের চিহ্ন পাওয়া গেছে। তবে এখনো খুনের রহস্য উৎঘাটন হয়নি।

স্বামী ও সন্তানদের  জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। মানিকগঞ্জের এসপি রিফাত রহমান শামীমসহ আইন শৃংখলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

ডেইলি বাংলাদেশ/এমকে