প্রেমিককে পেতে মেয়েকে খুনের পর নাটক সাজালেন মা

ঢাকা, রোববার   ২৯ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৫ ১৪২৭,   ১২ রবিউস সানি ১৪৪২

প্রেমিককে পেতে মেয়েকে খুনের পর নাটক সাজালেন মা

আন্তর্জাতিক ডেস্ক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:০২ ২৪ আগস্ট ২০২০   আপডেট: ২০:০৬ ২৪ আগস্ট ২০২০

প্রেমিককে পেতে মেয়েকে খুনের পর নাটক সাজালেন মা।

প্রেমিককে পেতে মেয়েকে খুনের পর নাটক সাজালেন মা।

এক যুবকের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন মা ও মেয়ে। প্রেমিক একজন থাকায় মা-মেয়ের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। তাই প্রেমিককে নিজের করে পেতে ১৯ বছরের মেয়েকে খুন করেন মা। সেই খুনে সহযোগিতা করে মায়ের প্রেমিক। খুনের পর ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করতে নাটকও সাজান মা। অবশেষে সেই নাটকও ভেস্তে গেছে।

বৃহস্পতিবার ভারতের উত্তরপ্রদেশের বেরিলি জেলায় চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে। সোমবার ঘটনাটি জানাজানি হলে পুলিশ দুই আসামিকে গ্রেফতার করে।

সংবাদ মাধ্যমের খবর, নিহত তরুণীর নাম উষ্মা। বৃহস্পতিবার উষ্মাদের বাড়িতে তিনজন আততায়ীর হামলা করে বলে বেরিলির সুভাষনগর থানা পুলিশের কাছে অভিযোগ করা হয়। ওই হামলায় ছুরির আঘাতে গুরুতর আহত হন উষ্মার মা মুকেশাও। 

অভিযোগে জানানো হয়, ঘটনার সময় পরিবারের সবাই ঘুমিয়ে ছিলেন। মুকেশার চিৎকার শুনে সবার ঘুম ভাঙে। ততক্ষণে ঘটনাস্থল ত্যাগ করে হামলাকারীরা। 

অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। তদন্ত করতে গিয়ে স্থানীয় তরুণ কওশরের সন্ধান পাওয়া যায়। কওশরের সঙ্গে উষ্মার প্রেমের সম্পর্ক ছিল বলে জানা যায়। ঘটনা সম্পর্কে কওশরকে ধরে চাপ দিতেই বেরিয়ে পড়ে আসল খবর। মা মুকেশার সঙ্গে কওশরের অবৈধ সম্পর্কের কথাও ফাঁস হয়। আর কওশরকে নিয়েই উষ্মার বাড়িতে নিয়মিত ঝগড়া হতো। তখন উষ্মা প্রেমিক কওশরকে বিয়ের জন্য চাপও দেন।  এতেই খুনের ঘটনা ঘটে। 
 
স্থানীয় পুলিশ সুপার শৈলেশ পান্ডে জানান, বৃহস্পতিবার ভোরে উষ্মাদের বাড়িতে আততায়ী নয়, হামলা চালায় কওশর। উষ্মা বিশ্বাস করে কওশরের সঙ্গে অন্য ঘরে গিয়েছিল। তখন আগে থেকেই লুকিয়ে থাকা মা মুকেশা মেয়ের গলায় ওড়না পেঁচিয়ে ধরেন। অবশেষে মা ও তার প্রেমিক মিলে উষ্মাকে খুন করে। এরপর নাটক সাজাতে মুকেশার হাতে ছুরির আঘাত করে কওশর। আর সেই আঘাত করা হয় মা মুকেশার বুদ্ধিতেই। কওশর বাড়ি ত্যাগের পরই ঘুমে থাকা সবাইকে জাগায় মা মুকেশা।

সূত্র-এশিয়া নেট।

ডেইলি বাংলাদেশ/এমকেএ