আশ্রয় দেয়ার কথা বলে অসহায় তিন কিশোরীকে ধর্ষণ

ঢাকা, শনিবার   ৩১ জুলাই ২০২১,   শ্রাবণ ১৭ ১৪২৮,   ২০ জ্বিলহজ্জ ১৪৪২

আশ্রয় দেয়ার কথা বলে অসহায় তিন কিশোরীকে ধর্ষণ

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৩৫ ৬ আগস্ট ২০২০  

গ্রেফতার দুই ধর্ষক

গ্রেফতার দুই ধর্ষক

চট্টগ্রামে আশ্রয় দেয়ার কথা বলে অসহায় তিন কিশোরীকে ধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে বিষয়টি নিশ্চিত করেন নগর পুলিশের এসি (বায়েজিদ জোন) পরিত্রাণ তালুকদার।

গ্রেফতাররা হলেন- খুলশী থানার সেগুনবাগান এলাকার ৫ নম্বর লেনের মোহাম্মদ লিটন ও লালখানবাজার তুলা পুকুরপাড়ের সোহেল রানা প্রকাশ রাজু। বুধবার ভোরে তাদের গ্রেফতার করা হয়।

পরিত্রান তালুকদার জানান, ২৯ জুলাই বায়েজিদ এলাকার বাসা থেকে রাগ করে বেরিয়ে যায় তিন কিশোরী। ওই রাতে তাদের টাইগারপাস এলাকায় ঘুরতে দেখে আশ্রয় দেয়ার কথা বলেন এক ব্যক্তি। পরে দুই যুবক মোটরসাইকেলে এসে ওই কিশোরীদের একটি অটোরিকশায় তুলে খুলশী আবাসিক এলাকার তিন নম্বর রোডের একটি বাসায় নিয়ে যায়। সেখানে তাদের রাতভর ধর্ষণ করে ভোরে পালিয়ে যায় তারা।

তিনি আরো জানান, ধর্ষণের শিকার কিশোরীরা বাসায় ফিরে পরিবারকে বিষয়টি জানালে তারা খুলশী থানায় অভিযোগ করে। অভিযোগ পেয়ে ৩০ জুলাই খুলশী আবাসিক এলাকার তিন নম্বর রোডের ওই বাসার দারোয়ান ওমর ফারুককে গ্রেফতার করা হয়। তার মোবাইলের কল রেকর্ডের সূত্র ধরে বুধবার ভোরে সেগুনবাগান থেকে বাকি দুই ধর্ষককে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে তারা ধর্ষণের কথা স্বীকার করেছেন। আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর