বাড়ি লিখে না দেয়ায় বাবাকে দিনের পর দিন নির্যাতন

ঢাকা, মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১,   মাঘ ১২ ১৪২৭,   ১১ জমাদিউস সানি ১৪৪২

বাড়ি লিখে না দেয়ায় বাবাকে দিনের পর দিন নির্যাতন

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:২৫ ২৩ জুলাই ২০২০   আপডেট: ২৩:১০ ২৩ জুলাই ২০২০

বৃদ্ধ বাবাকে নির্যাতনকারী দুই ছেলে

বৃদ্ধ বাবাকে নির্যাতনকারী দুই ছেলে

বাড়ি লিখে না দেয়ায় বৃদ্ধ বাবাকে নির্যাতনের অভিযোগ উঠেছে দুই ছেলের বিরুদ্ধে। এ ঘটনায় ছেলে ও পুত্রবধূদের বিরুদ্ধে মামলা করেছেন নির্যাতনের শিকার বৃদ্ধ। এরপর ছেলেরা হত্যার হুমকি দেয়ায় পালিয়ে বেড়াচ্ছেন তিনি।

সন্তানদের নির্যাতনের বর্ণনা দিয়ে বিচার চেয়েছেন গাজীপুর মহানগরীর কামারজুরী এলাকার সত্তর বছর বয়সী জহিরুল হক।

তিনি জানান, রাজধানীর সোনারগাঁও হোটেলে চাকরি করতেন। অবসরে গেছেন ১২ বছর আগে। সঞ্চয়ের টাকা দিয়ে গাজীপুরে পাঁচ কাঠা জায়গা কিনে বাড়ি করেন তিনি। ছেলেদের সেই বাড়ি লিখে না দেয়ায় দিনদিন তাকে সহ্য করতে হয়েছে নির্যাতন। নির্যাতনের মাত্রা বেড়ে যাওয়ায় ১৩ জুলাই ছেলে একরামুল হক সেলিম ও ইঞ্জিনিয়ার আনোয়ার হোসেন, পুত্রবধূ লুৎফর নাহার লতা ও নুরুন নাহার নিপার বিরুদ্ধে মামলা করেন তিনি। এতে আরো বিপাকে পড়তে হয়েছে তাকে। ছেলেরা হত্যার হুমকি দেয়ায় বাড়ি থেকে পালিয়ে আশ্রয় নিয়েছেন মেয়ের শ্বশুরবাড়িতে।

বৃদ্ধ জহিরুলের ছোট মেয়ে মর্জিনা বলেন, ভাই-ভাবিদের অত্যাচার সহ্য করতে না পেরে আমার বাবা পালিয়ে চলে এসেছেন। এখানেও লোকজন নিয়ে হামলা করেছিল। শেষ বয়সে বাবার ওপর এমন নির্যাতনের বিচার চাই।

গাছা থানার ওসি মো. ইসমাইল হোসেন বলেন, বৃদ্ধ জহিরুল হক তার দুই ছেলে ও পুত্রবধূদের বিরুদ্ধে মামলা করেছেন। আসামিদের গ্রেফতারে আমরা তৎপর রয়েছি।

ডেইলি বাংলাদেশ/এআর/জেএইচ