রোকেয়ার বিষয়ে যা বললেন পলাশ

ঢাকা, সোমবার   ২৭ জুন ২০২২,   ১৩ আষাঢ় ১৪২৯,   ২৮ জ্বিলকদ ১৪৪৩

Beximco LPG Gas

রোকেয়ার বিষয়ে যা বললেন পলাশ

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:২১ ১৭ জুলাই ২০২০  

জিয়াউল হক পলাশ

জিয়াউল হক পলাশ

‘ব্যাচেলর পয়েন্ট’ সিরিজে কাবিলার চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন জিয়াউল হক পলাশ। এই নাটকটি প্রচারের পর থেকেই দর্শক তাকে কাবিলা বলেই চেনেন। শুধু এই নাটকেই নয় ‘ফ্যামিলি ক্রাইসিস’ ধারাবাহিকেও পারভেজ চরিত্রের জন্য দর্শক মহলে প্রশংসিত হয় পলাশ। ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে পলাশের প্রেমিকার নাম থাকে রোকেয়া। এবার রোকেয়ার বিষয়ে মুখ খুললেন এই অভিনেতা।

নাটকটিতে দেখা গেছে, বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার জন্য নোয়াখালী থেকে ঢাকায় আসে কাবিলা। কিন্তু তার প্রেমিকা রোকেয়া থাকে নোয়াখালীতেই। রোকেয়া সব সময় কাবিলাকে চিন্তার মাঝে রাখেন। একেক সময় রোকেয়াকে নিয়ে তৈরি হওয়া কাবিলার অস্থিরতা তার অন্য বন্ধুদের মাঝেও ছড়িয়ে পড়ে। কিন্তু রোকেয়ার কণ্ঠ শোনা গেলেও পর্দায় দেখা মেলেনি। এই চরিত্রটি নিয়ে ভক্তদেন মাঝে কৌতুহল তুঙ্গে। 

রোকেয়ার বিষয়ে পলাশ বলেন, রোকেয়া চরিত্রটি সম্পূর্ণ কাল্পনিক। এখনো দেখা যায়নি তাকে। এজন্যই দর্শকের বেশি আগ্রহ কাজ করছে। বাস্তব জীবনেও কোনো রোকেয়া আসেনি। 

সবশেষ করোনার কারণে ঘরবন্দি জীবন নিয়ে ‘ব্যাচেলর কোয়ারেন্টিন’ নামের একটি বিশেষ পর্বও প্রচার হয় ইউটিউবে। ‘ব্যাচেলর পয়েন্ট’র নতুন সিক্যুয়াল প্রসঙ্গে তিনি বলেন, ব্যাচেলর পয়েন্ট নিয়ে কাজ চলছে। তবে এখনো শুটিং শুরু হয়নি। ঈদের জন্য বিশেষ কিছু করার পরিকল্পনা রয়েছে। 

বর্তমানে ঈদের নাটক নিয়ে ব্যস্ত পলাশ। এরই মধ্যে ‘মাস্ক’, ‘সিঙ্গেল’ ও ‘হোয়াই’ নামের তিনটি নাটকের কাজ শেষ করেছেন। তিনটি নাটকের পরিচালক কাজল আরেফিন অমি। 

ডেইলি বাংলাদেশ/এনএ

English HighlightsREAD MORE »