রাস্তায় ফেলে গেল ছেলে, বৃদ্ধাকে বাড়ি ফিরিয়ে দিলেন দুই এসপি

ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১০ ১৪২৭,   ০৭ রবিউস সানি ১৪৪২

রাস্তায় ফেলে গেল ছেলে, বৃদ্ধাকে বাড়ি ফিরিয়ে দিলেন দুই এসপি

কুড়িগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:২৯ ৯ জুলাই ২০২০   আপডেট: ১৫:১২ ৯ জুলাই ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কুড়িগ্রাম ও লালমনিরহাটের এসপির উদ্যোগে রাজারহাটের এক বৃদ্ধাকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া তথ্যের ভিত্তিতে ওই বৃদ্ধাকে বড়বাড়ি এলাকার কাঁচাবাজার থেকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

পুলিশ জানায়, ওই বৃদ্ধার নাম জহুরুন বেওয়া। তিনি কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ছিনাই ইউপির সহিদর মাজারপাড়া গ্রামের আবদুল জব্বারের স্ত্রী। তার ছেলে ও ছেলের স্ত্রী তাকে ভরণ-পোষণ দেয় না। এমনকি ১০/১২ দিন আগে বাড়ি থেকে বের করে দেয়। এরপর বড়বাড়ি এলাকার কাঁচাবাজারের পাশে এসে অবস্থান নেন তিনি। বিষয়টি স্থানীয়দের নজরে আসলে তার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

পরে বিষয়টি লালমনিরহাটের এসপি আবিদা সুলতানার নজরে আসলে ওই বৃদ্ধাকে উদ্ধার করে সেখানকার সদর থানা পুলিশ। এরপর কুড়িগ্রামের এসপি মহিবুল ইসলাম খানের নেতৃত্বে মঙ্গলবার বিকেলে তাকে লালমনিরহাট থানা পুলিশের মাধ্যমে উদ্ধার করে তার নিজ বাড়ি রাজারহাটের পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ সময় পুলিশের সঙ্গে ছিনাই ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান বুলু উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে এসপি মহিবুল ইসলাম খান জানান, ওই বৃদ্ধার প্রতি অবিচার করা হয়েছে। তাকে উদ্ধার করে তার নিজ বাড়িতে পৌঁছে দেয়া হয়েছে এবং চিকিৎসার জন্য লালমনিরহাট জেলা পুলিশের পক্ষ থেকে অর্থ সহায়তা দেয়া হয়েছে। আমাদের কুড়িগ্রাম জেলা পুলিশও যথারীতি তার খোঁজ-খবর রাখছে।

ডেইলি বাংলাদেশ/জেএস/আরআর