সুশান্ত নেই, তবুও বাড়িতে মালিককে খুঁজছে পোষা প্রাণী ‘ফাজ’

ঢাকা, সোমবার   ২৭ জুন ২০২২,   ১৩ আষাঢ় ১৪২৯,   ২৮ জ্বিলকদ ১৪৪৩

Beximco LPG Gas

সুশান্ত নেই, তবুও বাড়িতে মালিককে খুঁজছে পোষা প্রাণী ‘ফাজ’

বিনোদন ডেস্ক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৫১ ১৯ জুন ২০২০   আপডেট: ১৫:৫৩ ১৯ জুন ২০২০

সুশান্তের সঙ্গে খেলায় মত্ত পোষা প্রাণী ‘ফাজ’

সুশান্তের সঙ্গে খেলায় মত্ত পোষা প্রাণী ‘ফাজ’

ক্যারিয়ারের উজ্জ্বল সময়ে আচমকা ‘আত্মহনন’র পথ বেছে নেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। মৃত্যুর আগে নিজের ভালোবাসায় বেঁধে যান অসংখ্য সিনেমাপ্রেমীকে। ভালোবাসার বাঁধন থেকে বাদ যায়নি তার পোষা প্রাণী ‘ফাজ’। সুশান্ত নেই, তবুও মলিককে না পেয়ে হন্য হয়ে খুঁজছে ‘ফাজ’। যার দুটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। 

জানা গেছে, শুটিং শেষে বাড়ি ফিরে অনেকটা একা সময় কাটাতেন সুশান্ত। তখন সুশান্তের একমাত্র সঙ্গী ছিল ‘ফাজ’। সুশান্ত বাড়িতে প্রবেশ করতেই তাকে ঝাপিয়ে জড়িয়ে ধরত ‘ফাজ’। লকডাউনের সময় সুশান্ত বাড়িতে একা ছিলেন। তখনও সুশান্তের একমাত্র সঙ্গী ছিল পোষা প্রাণী ‘ফাজ’। এখন বাড়িতে সুশান্তের উপস্থিতি না দেখে মালিককে খুঁজছে ‘ফাজ’। একইসঙ্গে তার মন খারাপ লক্ষ্য করা গেছে। 

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া সুশান্তের পোষা প্রাণীর প্রথম ভিডিও-তে দেখা যাচ্ছে, ঘরের মধ্যে কাউকে খুঁজে বেড়াচ্ছে 'ফাজ'। কারো ফিরে আসার প্রতীক্ষায় বারবার দরজার সামনে ছুটে যাচ্ছে সে। কিন্তু হতাশ হয়ে ফিরে আসছে। 

অন্য আরেকটি ভিডিও-তে দেখা যাচ্ছে, সুশান্তের ছবির দিকে তাকিয়ে বসে আছে 'ফাজ'। প্রাণীটি হয়তো তার মন খারাপের কথা কাউকে বলতে পারছে না। 

এদিকে সোশ্যাল মিডিয়ায় আরেকটি ছবি ছড়িয়ে পড়েছে। ওই ছবিতে দেখা যায়, কোনো অনুষ্ঠানে যাওয়ার আগে সুশান্তের হাত ধরে রয়েছে ‘ফাজ’।

১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেন বলে পুলিশের ধারণা। তার মৃত্যুর পর উঠে আসছে নানান তথ্য। এ মৃত্যুর পেছনে মানসিক অবসাদকে দায়ী করছেন কেউ। আবার বলিউডের স্বজনপ্রীতিসহ বলিউড মুভি মাফিয়াদের দায়ী করছেন অনেকে।

সূত্র- জি নিউজ

ডেইলি বাংলাদেশ/এমকেএ

English HighlightsREAD MORE »