জগ ভর্তি ১০ লাখ টাকা উদ্ধার, দুই ছিনতাইকারীকে সাজা

ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১০ ১৪২৭,   ০৭ রবিউস সানি ১৪৪২

জগ ভর্তি ১০ লাখ টাকা উদ্ধার, দুই ছিনতাইকারীকে সাজা

নিজস্ব প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:১৮ ২৭ এপ্রিল ২০২০   আপডেট: ১৩:৩২ ২৭ এপ্রিল ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

রাজধানীর ইসলামপুর ন্যাশনাল ব্যংকের সামেন থেকে জগ ভর্তি ১০ লাখ টাকা ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় দুই ছিনতাইকারীকে আটক করে ছয় মাসের কারাদণ্ড দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

রোববার দিবাগত রাতে নিজের ফেসবুক পেজে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম। 

বাদামতলী ফলের আড়তে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছিলেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম। সহযোগিতায় ছিলো র‌্যাব-১০। স্বাভাবিকভাবে পর্যাপ্ত সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য উপস্থিত ছিলো ওই এলাকায়। অভিযানের শেষে বিকেলে ওই এলাকায় ঘটে ছিনতাইয়ের ঘটনা। 

তিনি জানান, রোববার বাদামতলীতে মোবাইল কোর্ট পরিচালনা শেষে হঠাৎ কিছু লোকের চিৎকার, চেচাঁমেচির শব্দ শুনতে পান তারা। শব্দ শুনে খানিকটা এগিয়ে গিয়ে জানতে পারেন দুই ছিনতাইকারীকে হাতেনাতে আটক করা হয়েছে। 

পরে ঘটনার বর্ণনা দিয়ে তিনি জানান, বাদামতলীর মামা ভাগিনা এন্টারপ্রাইজ নামে এক ফলের আড়তের ম্যানেজার ১০ লাখ টাকা নিয়ে আসার সময় তাকে দুই ছিনতাইকারী মারধর করে জগ ভর্তি টাকা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ঘটনাটি ঘটে ইসলামপুর ন্যাশনাল ব্যংকের সামেন। পরে সাধারণ মানুষের সহযোগিতায় র‌্যাব সদস্যরা ওই দুই ছিনতাইকারীকে আটক করে। তাদের কাছ থেকে জগ ভর্তি ১০ লাখ টাকা উদ্ধার করে ফিরিয়ে দেয়া হয ভিকটিমকে। তাৎক্ষণিকভাবে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দুই ছিনতাইকারেকে ছয় মাসের কারাদণ্ড দেয়া হয়।

ডেইলি বাংলাদেশ/এমআরকে/এসএএম