পাবনায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৬ জন দগ্ধ 

ঢাকা, রোববার   ১৭ জানুয়ারি ২০২১,   মাঘ ৩ ১৪২৭,   ০২ জমাদিউস সানি ১৪৪২

পাবনায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৬ জন দগ্ধ 

পাবনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:১৮ ১৬ এপ্রিল ২০২০   আপডেট: ১০:৫৪ ১৭ এপ্রিল ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

পাবনার বেড়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের তিনজনসহ ছয়জন দগ্ধ হয়েছেন। 

আহতদের মধ্যে পাঁচজনকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার দুপুরের দিকে দুর্ঘটনাটি ঘটে।

আহতরা হলেন- ওই এলাকার আবুল হোসেন শেখ, তার ছেলে কালাম শেখ, কালু শেখ, প্রতিবেশী আনছার আলী শেখের ছেলে আলহাজ শেখ ও আয়ুব আলীর ছেলে ও গ্যাস বিক্রেতা জাহাঙ্গীর আলম।  

পাবনা বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়ার কনসালট্যান্ট ডা. সরদার মোহাম্মদ মিলন জানান, বেড়া পৌর এলাকার শেখ পাড়ায় আবুল হোসেন শেখ এর বাসা বাড়িতে গ্যাস সিলিন্ডারে এই বিস্ফোরণ ঘটে। এ সময় ওই বাড়িতে আগুন লেগে যায়। খবর পেয়ে বেড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। আহতদের প্রথমে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে পাঁচজনের অবস্থার অবনতি হলে তাদের বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।  

ওসি শাহীদ মোহাম্মদ খান বলেন, সিলিন্ডারের ত্রুটির কারণে রান্না করার সময় আগুন লেগে যায়। আাগুন দ্রুত ছড়িয়ে পরলে একই পরিবারের তিনজনসহ মোট ছয়জন দগ্ধ হয়েছে। ঘটনাস্থলে ফায়ার সার্ভিস ও পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

অগ্নিদগ্ধ কালু শেখের ছেলে ইমন শেখ বলেন, গ্যাস ফুরিয়ে যাওয়ায় সকাল ১১.৩০ মিনিটে নতুন সিলিন্ডার লাগানোর সময় এ বিস্ফোরণের ঘটনা ঘটে। 

ডেইলি বাংলাদেশ/আরআর/আরএম