তিনদিন ব্যাপী শীতবস্ত্র বিতরণ করবে আওয়ামী লীগ 

ঢাকা, শনিবার   ২১ মে ২০২২,   ৭ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৯ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

তিনদিন ব্যাপী শীতবস্ত্র বিতরণ করবে আওয়ামী লীগ 

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:২৭ ২ জানুয়ারি ২০২০   আপডেট: ১৬:৩৮ ২ জানুয়ারি ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

রাজধানীর বাইরে আগামী ১১, ১২, ১৩ জানুয়ারি শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করবে আওয়ামী লীগ। এ জন্য দলের নেতাদের নিয়ে দুটি টিম করা হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল।

বৃহস্পতিবার ধানমণ্ডি আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে শীতার্তদের মাঝে ত্রাণ বিতরণে গঠিত টিমের সমন্বয় সভা শেষে তিনি এসব কথা বলেন। 

ওবায়দুল কাদের বলেন, শীতবস্ত্র বিতরণের জন্য দুটি টিম করা হয়েছে। একটি টিম উত্তরাঞ্চলে শীতবস্ত্র বিতরণ করবে। এই টিমের লিডার জাহাঙ্গীর কবির নানক, সঙ্গে থাকবেন রমেশ, নাছিম, মোজাম্মেল, স্বপন, ত্রাণমন্ত্রী এনামুর রহমান, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ, সবুর, সায়েম খান ও সফুরা বেগম। 

দ্বিতীয় টিমে থাকবেন হানিফ, কামাল, আফজাল, সিরাজ, আমিরুল ইসলাম, আনোয়ার হোসেন। এছাড়া শীতবস্ত্র বিতরণ সমন্বয়কারী ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী উপস্থিত থাকবেন।

৬ তারিখ সাভারে, ৭ তারিখ নোয়াখালীতে শীতবস্ত্র বিতরণ করবেন ওবায়দুল কাদের। এছাড়া সৈয়দপুরে টিমের সঙ্গে মিলিত হবেন তিনি।

সভায় সাবেক এমপি ফজিলাতুন্নেছা বাপ্পীর মৃত্যুতে শোক প্রকাশ করা হয়। তিনি সকাল ৮টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে মারা যান। বিকেল তিনটায় সংসদের দক্ষিণ প্লাজায় তার নামাজে জানাজা ও পরে মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানের পাশে দাফন করা হবে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল, অ্যাডভোকেট আফজাল হোসেন, এস এম কামাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-দফতর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় সদস্য এবি এম রিয়াজুল কবির কাওছার  প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/জাআ/এমআরকে

English HighlightsREAD MORE »