ক্লাস ক্যাপ্টেনের কথা না শোনায় শিক্ষার্থীকে মারধর

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২,   ২১ আশ্বিন ১৪২৯,   ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

ক্লাস ক্যাপ্টেনের কথা না শোনায় শিক্ষার্থীকে মারধর

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:১৭ ১৬ জুলাই ২০১৯  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

রাজশাহী চারঘাট উপজেলার বাদুড়িয়া উচ্চ বিদ্যালয়ের ক্লাস ক্যাপ্টেনের কথা না শোনার অপরাধে সোহান নামে ৭ম শ্রেণির এক শিক্ষার্থীকে বেধড়ক মারধর করেছে প্রধান শিক্ষক। গত রোববার স্কুল চলাকালীন সময় এ ঘটনা ঘটে।

এ বিষয়ে ইউএনও’র নিকট প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দিয়েছেন আহত শিক্ষার্থীর পিতা। 

আহত ওই ছাত্র উপজেলা বাদুড়িয়া গ্রামের শফিকুলের ছেলে সোহান ও বাদুড়িয়া উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র।

ওই শিক্ষার্থীর বাবা শফিকুল জানান, বিদ্যালয়ের শ্রেণিকক্ষে পাঠদানের সময় সোহানের শারীরিক সমস্যার অজুহাত ধরে প্রধান শিক্ষক তাকে প্রচণ্ড মারধর করে। যার কারণে সে অসুস্থ হয়ে পড়ে। পরে খবর পেয়ে ছেলেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল মালেক জানান, উক্ত বিষয়ে তিনি অবগত আছেন। তবে প্রধান শিক্ষকের বিষয়ে ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন তিনি।      

প্রধান শিক্ষক বাবর আলী ওই শিক্ষার্থীকে মারধরের বিষয়টি স্বীকার করে বলেন, একটু ভুল বোঝাবুঝি হয়েছে। আর এ জন্য আমি দুঃখিত।

ইউএনও মুহাম্মদ নাজমুল হক জানান, এ বিষয়ে আহত শিক্ষার্থীর বাবা একটি অভিযোগ দিয়েছেন। এরমধ্যে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ওই ঘটনার সঠিক তদন্ত করে অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/আরএম

English HighlightsREAD MORE »

শিরোনাম

Bulletথাইল্যান্ডে শিশু ডেকেয়ার সেন্টারে এলোপাতাড়ি গুলি, নিহত ৩৪ Bullet৪১ রানে অল আউট করে বাংলাদেশের বিশাল জয় Bulletডিজিটাল নিরাপত্তা নিশ্চিতের উপায় খুঁজে বের করার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ Bulletজঙ্গি সম্পৃক্ততায় বাড়ি ছেড়ে যাওয়া চারজনসহ ৭ জনকে গ্রেফতার করেছে র‍্যাব Bulletমৌসুমের প্রথম জাহাজ হিসেবে ৭৫০ পর্যটক নিয়ে কক্সবাজার থেকে সেন্টমার্টিন গেল ‘কর্ণফুলী এক্সপ্রেস’ Bulletবিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনায় ১০৬১ মৃত্যু, শনাক্ত ৩ লাখ ৮৬ হাজার ৭৯৫ জন Bulletটেকনাফে ট্রলারডুবির ঘটনায় আরো দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ Bulletমধ্যরাত থেকে ২২ দিন সারাদেশে ইলিশ ধরা, পরিবহন, ক্রয়-বিক্রয়, মজুত ও বিনিময়ে নিষেধাজ্ঞা শুরু