পানি নিয়ে দন্দ্ব, ঘুষিতে ব্যবসায়ী নিহত

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ মে ২০২১,   বৈশাখ ২৪ ১৪২৮,   ২৩ রমজান ১৪৪২

পানি নিয়ে দন্দ্ব, ঘুষিতে ব্যবসায়ী নিহত

কুমিল্লা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:২৯ ১৮ মে ২০১৯   আপডেট: ২০:৪৬ ১৮ মে ২০১৯

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

কুমিল্লার দেবিদ্বারে নলকূপের পানি নেয়ার দন্দ্বে এক ব্যবসায়ীর ঘুষিতে অপর ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে একটি মামলা করেছেন।

শনিবার সকালে উপজেলার শিবনগর এলাকায় ঘটনাটি ঘটে। নিহত রমিজ উদ্দিন ওই উত্তরপাড়া মোল্লাবাড়ীর মনছুর আলীর ছেলে। অভিযুক্ত ব্যবসায়ী মনির হোসেন একই এলাকার আ. সাত্তারের ছেলে।

মামলার নথি তথ্যানুযায়ী, নিহত রমিজ বেড়িবাঁধের উপর রুসমত মার্কেটে চা ও মুদির ব্যবসা করতেন। এক বছর আগে ব্যবসায়িক কারণে বেড়িবাঁধের ওপর নলকূপ স্থাপন করেন তিনি। ওই নলকূপ থেকে তার দোকানসহ পথচারীরা পানি পান করতেন। এ কারণে নলকূপের পানি পড়তে পড়তে নলকূপের পাকা অংশের নিচ থেকে মাটি সরে যায়। এতে নলকূপটি হেলে পড়ে।

নথি থেকে আরো জানা যায়, ঘটনার দিন মনিরের দোকানের কর্মচারী জাকারিয়া টিউবওয়েলে পানি নিতে আসলে গেলে রমিজের কর্মচারী রানা নলকূপ হেলে পড়ায় আপাতত পানি নিতে নিষেধ করে। এর জেরে মনির এসে রমিজের সঙ্গে বাকবিতণ্ডতায় জড়ায়। এক পযায়ে রমিজকে ঘুষি মারে মনির। এতে রমিজ মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দেবিদ্বার থানার ওসি (তদন্ত) মো. মেসবাহ উদ্দিন বলেন, মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ  ঘটনায় থানায় মনিরকে আসামি করে নিহতের স্ত্রী রোকেয়া বেগম একটি হত্যা মামলা করেছেন। মনিরকে গ্রেফতারের চেষ্টা করছি।

ডেইলি বাংলাদেশ/এমকেএ