Alexa নৌকার বিজয় নিশ্চিতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৫ ১৪২৬,   ২০ মুহররম ১৪৪১

নৌকার বিজয় নিশ্চিতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত : ০৭:২৩ পিএম, ১০ নভেম্বর ২০১৮ শনিবার | আপডেট: ০৭:২৩ পিএম, ১০ নভেম্বর ২০১৮ শনিবার

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-৪ আসনে নৌকার বিজয় নিশ্চিত করতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে শুক্রবার সংবাদ সম্মেলন করেছে ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগ। 
 
সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরুল্লাহর বিরুদ্ধে উপজেলায় সাংগঠনিক গঠনতন্ত্র বহির্ভূত সিদ্ধান্তে দলে কোন্দল সৃষ্টির অভিযোগ উঠে। কাজী জাফরুল্লাহ ছাড়া যেকোনো প্রার্থী আওয়ামী লীগের মনোনয়ন পেলে ফরিদপুর-৪ নৌকার বিজয় নিশ্চিত বলে দাবি করেন নেতারা। 
 
ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগ সভাপতি কাজী হেদায়েত উল্লাহ সাকলাই বলেন, সারাদেশে আওয়ামী লীগ কোনো আসন না পেলেও ফরিদপুর-৪ আসন আওয়ামী লীগ বিজয়ী হবে। কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী  জাফরউল্লাহ দলকে যেদিকে ঠেলে দিয়েছেন, তাতে এখন আর সে পরিস্থিতি নেই। আমরা বিষয়টি প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার নজরে আনতে চাই। আগামী নির্বাচনে এ আসনে কাজী জাফরুল্লাহকে বাদ দিয়ে অন্য কাউকে প্রার্থী না দিলে নৌকার ভরাডুবি হবে।
 
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফায়জুর রহমান বলেন, কাজী জাফরুল্লাহ গঠনতন্ত্র বহিভর্‚তভাবে আওয়ামী লীগের সাংগঠনিক কাঠামো ভেঙে দিয়েছেন। যখন খুশি যাকে তাকে বহিষ্কার করছেন আবার দলে ঢুকাচ্ছেন। উনি (কাজী জাফরুল্লাহ) ভাঙ্গায় আওয়ামী লীগের রাজনীতি ধ্বংস করে দিয়েছেন। আমরা এর প্রতিবাদ জানাই। যারা দলের পদে আছেন তারাই নির্বাচন পরিচালনা করবেন। আমরা প্রধানমন্ত্রীর কাছে এই আবেদন জানাচ্ছি। আগামী নির্বাচনে কাজী জাফরুল্লাহকে বাদ দিয়ে অন্য কাউকে নৌকার মনোনয়ন দিতে হবে। প্রয়োজনে আমরা উভয়ে (সভাপতি ও সাধারণ সম্পাদক) মনোয়নয়ন চাইব।
 
গত নির্বাচনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরুল্লাহকে পরাজিত করে স্বতন্ত্র প্রার্থী মজিবুর রহমান নিক্সন চৌধুরী সংসদ সদস্য নির্বাচিত হন।
 
ডেইলি বাংলাদেশ/জেএইচ