Alexa শাকিবে আপত্তি নেই পূজার, জানালেন মনের কথা!

ঢাকা, মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯,   কার্তিক ৭ ১৪২৬,   ২২ সফর ১৪৪১

শাকিবে আপত্তি নেই পূজার, জানালেন মনের কথা!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত : ০২:১২ পিএম, ৩১ আগস্ট ২০১৮ শুক্রবার | আপডেট: ০২:১২ পিএম, ৩১ আগস্ট ২০১৮ শুক্রবার

ফাইল ছবি

ফাইল ছবি

পূজা চেরি। ঢালিউডের কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তিনি। এরপর চলচ্চিত্রে বেশ প্রশংসিত হয়েছেন এই অভিনেত্রী। তবে তার অভিনীত ‘পোড়ামন টু’ ছবিটি সবচেয়ে আলোচিত হয়েছে। 

রায়হান রাফি পরিচালিত এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন সিয়াম আহমেদ। সামনে ‘দহন’ নামে একটি ছবি মুক্তি পাবে তাদের। এতেও সিয়ামের নায়িকা হয়ে পর্দা ফাটাবেন পূজা।

এদিকে, পর্দায় আলোচনায় থাকলে আরো বেশি নিজেকে মেলতে চান পূজা চেরি। তাই ভিন্ন একটি ইচ্ছের কথাও জানালেন তিনি। বললেন, ঢালিউড সুপারস্টার শাকিব খানের নায়িকা হওয়ার ইচ্ছে তার। একটি টিভি চ্যানেলের ফেসবুক লাইভ শো ‘কথাবার্তা’-তে এমনটিই জানিয়েছেন পূজা। 

সেখানে ভক্তদের এক প্রশ্নের উত্তরে এই নায়িকা বলেন, শাকিব ভাইয়া আমাদের ইন্ডাস্ট্রির অনেক বড় এবং গুণী একজন অভিনেতা। তার সঙ্গে অবশ্যই আমার কাজের ইচ্ছে আছে। কারণ, তিনি এত বছর ধরে আমাদের ইন্ডাস্ট্রিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তার দ্বারাই এত ভালো করা সম্ভব হয়েছে। 

আমার উনার সঙ্গে কাজ করতে কোনো আপত্তি নেই। পূজা শাকিব খানের ছবি নিয়ে আরো বলেন, শাকিব ভাইয়ের অভিনয় আমার খুব ভালো লাগে। তার ‘শিকারি’, ‘নবাব’, ‘চালবাজ’সহ অনেক ছবি দেখা হয়েছে। যদি পরিচালক-প্রযোজক তার বিপরীতে আমাকে কাজের সুযোগ দেন, আমি অবশ্যই কাজ করবো। 

এদিকে বর্তমানে পূজা চেরি ‘দহন’ ছবির বাইরে ‘প্রেম আমার ২’ নামে একটি ছবিতেও কাজ করেছেন। সামনে এ ছবিটির কাজও শেষ হবে বলেও জানান এই নায়িকা। 

ডেইলি বাংলাদেশ/জেডআই