Alexa তাহলে কি মিডিয়া ছাড়লেন শখ?

ঢাকা, সোমবার   ১৪ অক্টোবর ২০১৯,   আশ্বিন ২৯ ১৪২৬,   ১৪ সফর ১৪৪১

তাহলে কি মিডিয়া ছাড়লেন শখ?

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত : ১০:৫২ এএম, ৩১ আগস্ট ২০১৮ শুক্রবার | আপডেট: ১১:৩৮ এএম, ৩১ আগস্ট ২০১৮ শুক্রবার

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আনিকা কবির শখ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আনিকা কবির শখ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আনিকা কবির শখ। একসময় মিডিয়ার সব সাঁকোতেই ছিল তার বিচরণ। ছোট পর্দা, বড় পর্দা'সহ টিভির বিভিন্ন নাচের অনুষ্ঠানেও সরব উপস্থিতি ছিল তার। এমনকি আগের ঈদ উৎসবে সংখ্যার দিক থেকে শখের সবচেয়ে বেশী অভিনীত নাটক প্রচার হতো বিভিন্ন চ্যানেলে।    

কিন্তু এখন আর কোথাও দেখা যায় না তাকে। অনেকটা অভিনয় থেকে নিজেকে দূরে রেখেছেন এই অভিনেত্রী। গত দুই ঈদে টিভি চ্যানেলে অনেক নাটক প্রচার হয়েছে, তাতেও তেমন দেখা যায়নি শখকে। তাহলে কী অভিনয় ছেড়েই দিয়েছেন তিনি?

এদিকে সকলের মুখে এখন একটিই প্রশ্ন, কোথায় আছেন শখ? টেলিভিশন নাটকে প্রায় বছরখানেক ধরেই তার উপস্থিতি একেবারেই নগণ্য। অভিনয় থেকে অনেকটা ছিটকে পড়েছেন তিনি। এমনকি নাটকের কোন কলাকুশলী ও পরিচালকের মুখেও তার নামডাক শোনা যায় না আর।

ঈদের সময় নাচের অনুষ্ঠানের বিশেষ আয়োজনে শখকে দেখা গেলেও এবারের ঈদে ছিলেন না তিনি। এই ব্যাপারে নায়িকার সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে কোন রেসপন্স করেননি তিনি।

তবে নাম প্রকাশে অনিচ্ছুক এক পরিচালক বলেন, শখ হতে পারতেন মিডিয়ার একজন প্রশংসিত অভিনেত্রী। কিন্তু তিনি নিজেই যেটা বুঝেন সেটাই করেন। তিনি এতটাই বোঝেন যে, নিজেকেই নিজের ওস্তাদ মনে করেন। সবকিছুই যদি এমন হতো তাহলে কলেজ বিশ্ববিদ্যালয়ে কোন শিক্ষকের প্রয়োজন হতো না। শখ নিজেকে নিজেকে এমন মনে করতেন বলে ছিটকে পড়েছেন তিনি।

মনে রাখতে হবে, নিজের ইচ্ছাতে এ অঙ্গনে এলেও অনেক কিছু মেনে এখানে চলতে হয়, যেটা তিনি একেবারেই করতেন না। এই আছি এই নেই, এর মধ্যে থাকতেন শখ।

এদিকে, ২০১৫ সালের ৭ জানুয়ারি শখ ভালোবেসে বিয়ে করেন অভিনেতা নিলয়কে। বছর-দুবছর যেতে না যেতে ২০১৭ সালে তারা আলাদা হয়ে যান। এরপর অনেকটা অনিয়মের মধ্যে কাটছে শখের জীবন।

ডেইলি বাংলাদেশ/জেডআই