Alexa ঢালিউডের কোন নায়ককে চান পূজা চেরি?

ঢাকা, মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯,   কার্তিক ৭ ১৪২৬,   ২২ সফর ১৪৪১

ঢালিউডের কোন নায়ককে চান পূজা চেরি?

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত : ০৭:১২ পিএম, ২৯ আগস্ট ২০১৮ বুধবার | আপডেট: ০৭:১২ পিএম, ২৯ আগস্ট ২০১৮ বুধবার

পূজা চেরি

পূজা চেরি

ঢালিউড সুপারস্টার শাকিব খান। গত কয়েক বছর ধরে টানা রাজত্ব করছেন তিনি। দর্শকশূন্য হলগুলোতেও দর্শক টানছেন এই অভিনেতা। যেই ছবিতে কাজ করছেন সেই ছবিতে বেশ রাজত্বও করছেন এই শীর্ষ নায়ক। যার কারণে দুই দেশের নায়িকারাও মুখিয়ে থাকেন তার সঙ্গে জুটি বেঁধে কাজ করার জন্য।

এদিকে, এরইমধ্যে কলকাতা ও বাংলাদেশের অনেক জনপ্রিয় নায়িকা চেয়েছেন তাকে। পপি থেকে শুরু করে নতুন-পুরনো অনেক অভিনেত্রীরা তার ভূয়সী প্রশংসাও করেছেন বিভিন্ন সময়। তাছাড়া কলকাতার প্রথম সারির নায়িকা বলতে যাদের বুঝায় সকলেই বিভিন্ন সময় বিভিন্ন মাধ্যমে শাকিবের সঙ্গে কাজ করতে চেয়েছেন।   

এদিকে, গত দু’বছর আগে শবনম বুবলী নিউজ পাঠিকা থেকে শাকিবের নায়িকা হয়ে আত্মপ্রকাশ করেন ঢালিউডে। আজ তিনিও নিজেকে ঢাকাই ছবির অন্যতম জনপ্রিয় নায়িকা হয়ে ফুটিয়ে তুলেছেন। মোদ্দাকথা জনপ্রিয় ও নতুন মুখ সকলেই এটা বিশ্বাস করেন যে, শাকিবের নায়িকা হতে পারলে তাকে আর পেছনে ফিরে তাকাতে হবে না। যার দরুন তাকে বিভিন্ন সময় চান তারা।

তাদেরই একজন ঢাকাই ছবিতে সম্প্রতি নায়িকা হিসেবেই পরিচিত পাওয়া পূজা চেরি। যিনি প্রথম ছবিতে অভিনয়গুণে সকলের নজর কেড়েছেন। এরই মধ্যে তাকে ঘিরে সবার মনেই দারুণ প্রত্যাশাও দেখা গেছে। সেই পূজারও ইচ্ছে হয়েছে শাকিব খানের নায়িকা হওয়ার। অকপটেই স্বীকার করলেন এমন কথাও।

বললেন, শাকিব ভাইয়া আমাদের ইন্ডাস্ট্রির গর্ব। তার সঙ্গে আমার কাজের অনেক ইচ্ছে। কারণ, তিনি এতবছর ধরে আমাদের ইন্ডাস্ট্রিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তার দ্বারা এতো কিছু সম্ভব হয়েছে, যা কেউ পারেনি।

একটি গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে পূজা আরো বলেন, শাকিব খানের অভিনয় আমার খুব ভালো লাগে। তার ‘শিকারি’, ‘নবাব’, ‘চালবাজ’সহ অনেক ছবি দেখা হয়েছে। যদি কোন পরিচালক-প্রযোজক তার বিপরীতে আমাকে কাজের সুযোগ দেন, আমি অবশ্যই কাজ করবো।

এদিকে, শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্র জগতে আসেন পূজা চেরি। বর্তমানে তিনি নায়িকা চরিত্রে অভিনয় করছেন। এরই মধ্যে তার অভিনীত দুটি ছবি মুক্তি পেয়েছে। ‘নূর জাহান’ ও ‘পোড়ামন ২’ ছবি দুটিতে তার অনবদ্য অভিনয় দারুণ সাড়া ফেলেছে দর্শকদের।

বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে তার আরেকটি ছবি। নাম ‘দহন’। এতে তার নায়ক হিসেবে দেখা যাবে গত ঈদে মুক্তি পাওয়া ‘পোড়ামন ২’ছবির নায়ক সিয়াম আহমেদকে। 

ডেইলি বাংলাদেশ/জেডআই