Alexa ফের মা হচ্ছেন লিজা হেডেন

ঢাকা, সোমবার   ১৪ অক্টোবর ২০১৯,   আশ্বিন ২৯ ১৪২৬,   ১৪ সফর ১৪৪১

ফের মা হচ্ছেন লিজা হেডেন

বিনোদন ডেস্ক-

ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত : ০৮:০৪ পিএম, ১৮ আগস্ট ২০১৯ রোববার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দ্বিতীয়বার মা হচ্ছেন অভিনেত্রী লিজা হেডেন। ভীষণ আনন্দের সঙ্গেই সেই সুখবর ভাগ করে নিলেন ভক্তদের সঙ্গে। শনিবার এক ইনস্টাগ্রাম পোস্টে দ্বিতীয়বার মা হওয়ার ইঙ্গিত দিয়েছেন অভিনেত্রী নিজেই।

ডাস্কি লুক, উচ্চতা এবং ভিন্ন ধারার অভিনয়ের জন্য দর্শকদের নজর কেড়েছেন বলিউডের এই শ্যামলা যুবতী। হিন্দি উচ্চারণে একটু আড়ষ্টতা থাকলেও তার ভক্তের সংখ্যা নেহাত কম নয়। এবার সমুদ্র সৈকতে স্বামী এবং তাদের একমাত্র সন্তানকে সঙ্গে নিয়ে ফের মাতৃত্বের স্বাদ উপভোগ করার খবর ঘোষণা করলেন লাস্যময়ী লিজা।

নোনা স্রোতে ভিজে গায়ে রোদ মেখে ওয়ান পিস বিকিনিতে লিজার ‘বেবি বাম্প’-এর ছবি প্রকাশ্যে। সঙ্গে স্বামী দিনো লালভানি এবং তাদের প্রথম সন্তান জ্যাক। ছবির সঙ্গে ইঙ্গিতবাহী ক্যাপশনও বেশ মিষ্টি। তিনি লিখেছেন, এবার ৪ জনের পার্টি শুধু সময়ের অপেক্ষা।

৩৩ বছর বয়সি এই বলি অভিনেত্রীর জন্ম চেন্নাইতে হলেও জীবনের বেশিরভাগ সময় কাটিয়েছেন অস্ট্রেলিয়া এবং আমেরিকায়। ২০০৭ সাল নাগাদ মুম্বাইতে এসে শুরু করেন মডেলিং ক্যারিয়ার। ২০১০ সালে সোনম কাপুরের ‘আয়েসা’ ছবিতে ছোট্ট পার্শ্বচরিত্র হলেও অভিনয়গুণে নজর কাড়েন লিজা। এরপর ‘কুইন’, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ এবং ‘হাউসফুল থ্রি’ ছবিতে বেশ নজর কাড়েন তিনি।

২০১৬ সালের অক্টোবরে পাকিস্তান বংশোদ্ভূত ব্রিটিশ ব্যবসায়ী দিনো লালভানির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন লিজা। সেই সময় স্বামীর বংশ পরিচয় নিয়ে প্রশ্ন উঠতেই প্রতিবাদ করেছিলেন লিজা। তার মাস খানেকের মধ্যেই প্রথমবার মা হওয়ার খবর দিয়েছিলেন তিনি। সেইবারও বেশ অভিনব স্টাইলে গর্ভধারণের স্বাদ উপভোগ করার খবর প্রকাশ্যে এনেছিলেন লিজা হেডেন। সমুদ্রসৈকতে নীল রঙা বিকিনি পরে খোলা চুলে ক্যামেরার সামনে ‘বেবি বাম্প’ শুটের জন্য পোজ দিয়েছিলেন অভিনেত্রী।

ডেইলি বাংলাদেশ/এনএ