বিদ্যুৎ সমস্যার সমাধান শিগগিরই: পরিকল্পনামন্ত্রী

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২,   ১৫ আশ্বিন ১৪২৯,   ০২ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

বিদ্যুৎ সমস্যার সমাধান শিগগিরই: পরিকল্পনামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:১৭ ১০ আগস্ট ২০২২   আপডেট: ১৭:৪৯ ১১ আগস্ট ২০২২

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান- ফাইল ফটো

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান- ফাইল ফটো

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, শিগগিরই বিদ্যুতের সমস্যা, অর্থ ঘাটতিসহ সবকিছু ঠিক হয়ে যাবে। এজন্য একটু ধৈর্য ধরতে হবে।

বুধবার সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার ডুংরিয়া হাইস্কুল অ্যান্ড কলেজ অডিটোরিয়ামে ‘বঙ্গবন্ধুর গণমুখী সমবায় ভাবনার আলোকে বঙ্গবন্ধু মডেল গ্রাম প্রতিষ্ঠা’ শীর্ষক পাইলট প্রকল্পের উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ শেষে এ কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, অর্থ ঘাটতিতে পড়ে আমরা কিছুটা অসুবিধায় আছি। এ সমস্যা আমরা তৈরি করিনি। অন্য রাষ্ট্রের তৈরি করা সমস্যা আমাদের ঘাড়ে এসে পড়েছে। আমরা ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছি। গ্রামকে আলোকিত করেছি। এখন বিদ্যুৎ কিছুটা কম পেলেও ১ মাসের মধ্যে আবার পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে।

তিনি আরো বলেন, হাওড়বাসীর প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতা ও দরদ অনেক। তিনি গ্রামাঞ্চলের মানুষকে ভালোবাসেন। এজন্য হাওড়াঞ্চলে আমরা বড় বড় প্রকল্প বাস্তবায়ন করছি। যেখানে যা প্রয়োজন সব করা হচ্ছে। কাজেই শেখ হাসিনার এ অবদান মনে রাখতে হবে। আওয়ামী লীগ সরকার দেশের যেকোনো দুর্যোগে মানুষের পাশে আছে। জনবান্ধব এ সরকারের আমলে মানুষের ভাগ্যোন্নয়ন হয়েছে। সরকার মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

ডেইলি বাংলাদেশ/এআর/এমআরকে/আরআই

English HighlightsREAD MORE »