সুষ্ঠু নির্বাচনে ইসিকে সহযোগিতা করবে সরকার: ওবায়দুল কাদের

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২,   ১৪ আশ্বিন ১৪২৯,   ০২ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

সুষ্ঠু নির্বাচনে ইসিকে সহযোগিতা করবে সরকার: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:২২ ১৮ জুলাই ২০২২   আপডেট: ১৭:০০ ১৮ জুলাই ২০২২

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের- ফাইল ফটো

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের- ফাইল ফটো

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সরকার অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে নির্বাচন কমিশনকে সহযোগিতা করবে। সরকার ক্ষমতায় থাকলেও নির্বাচন সংক্রান্ত সবকিছু নির্বাচন কমিশনের অধীনে থাকবে।

সোমবার সকালে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) প্রধান কার্যালয়ে এক মতবিনিময় সভা শেষে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি আসলে জনগণের ভোটে নয়, বিদেশি প্রভুদের তুষ্ট করে ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে চায়। দেশের সংবিধান ও আইনের শাসনের প্রতি তাদের কোনো বিশ্বাস নেই। তারা সরকার পরিবর্তন চায়, অথচ নির্বাচনে আসে না।

তিনি আরো বলেন, নির্বাচনকালীন সরকারের বিষয়টি উচ্চ আদালত কর্তৃক মীমাসিংত ইস্যু। এ নিয়ে নতুন করে আলোচনার কোনো সুযোগ নেই। শেখ হাসিনা থাকলেই নির্বাচন সুষ্ঠু হবে। নির্বাচনে কোনো ধরনের হস্তক্ষেপ হোক তা শেখ হাসিনা চান না।

এর আগে, বিআরটিএ কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সভায় যানজট ও দুর্ঘটনা রোধে শতভাগ মনোযোগ দিয়ে কাজ করতে সংশ্লিষ্টদের নির্দেশ দিয়ে তিনি বলেন, দুর্ঘটনা রোধে সচেতনতার বিষয়ে রাজনৈতিক নেতাদেরও এগিয়ে আসতে হবে।

এ সময় সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নুরি ও বিআরটিএ’র চেয়ারম্যান নূর মোহাম্মদ মজুমদার উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/এআর/আরএইচ/এমএস

English HighlightsREAD MORE »