শেখ হাসিনা শক্ত হাতে দেশের হাল ধরে আছেন: ওবায়দুল কাদের

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২,   ১৪ আশ্বিন ১৪২৯,   ০২ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

শেখ হাসিনা শক্ত হাতে দেশের হাল ধরে আছেন: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:০৭ ১৬ জুলাই ২০২২   আপডেট: ১৭:৫০ ১৬ জুলাই ২০২২

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের- ফাইল ফটো

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের- ফাইল ফটো

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা, বন্যাসহ অসংখ্য বাধা অতিক্রম করে শক্ত হাতে দেশের হাল ধরে আছেন। তিনি নিজে জেগে থাকেন, যেন দেশের মানুষ শান্তিতে ঘুমাতে পারে। আমাদেরও ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার শক্তি হিসেবে কাজ করতে হবে।

শনিবার দুপুরে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

সেতুমন্ত্রী বলেন, আজকের দিন এলেই আমাদের চোখে ওয়ান-ইলেভেন নামে অমাবশ্যার অন্ধকার ভেসে ওঠে। এদিন শেখ হাসিনাকে বন্দি করে আমাদের বিকাশমান গণতন্ত্রকে বন্দি করা হয়েছিল।

তিনি আরো বলেন, অবরুদ্ধ গণতন্ত্রকে মুক্ত করতেই বঙ্গবন্ধু হত্যার ৬ বছর পর তার কন্যা শেখ হাসিনা এসেছিলেন জন্মভূমিতে। তার প্রথম কাজ ছিল গণতন্ত্রকে শৃঙ্খলমুক্ত করতে মুক্তিযুদ্ধের স্বপক্ষে সমস্ত শক্তিকে, গণতান্ত্রিক শক্তিকে ঐক্যবদ্ধ করা। শেখ হাসিনা পণ নিয়ে এসেছিলেন, পিছু হটেননি। ভয়কে জয় করতে এসেছিলেন, স্বাধীনতাবিরোধী অপশক্তির কাছে মাথানত করেননি।

নেতা-কর্মীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, চলার পথে শত্রু-মিত্র চিনতে হবে। আওয়ামী লীগের কর্মীদের হুঁশিয়ার থাকতে হবে, সতর্ক থাকতে হবে। কথায় কথায় নিজেদের মধ্যে কলহে জড়াবেন না। সবাই ঐক্যবদ্ধ থাকবেন। কোনো ষড়যন্ত্র আমাদের ক্ষতি করতে পারবে না।

ডেইলি বাংলাদেশ/এআর/এমএস

English HighlightsREAD MORE »