বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসন করবেন প্রধানমন্ত্রী: হানিফ
15-august

ঢাকা, সোমবার   ১৫ আগস্ট ২০২২,   ১ ভাদ্র ১৪২৯,   ১৬ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসন করবেন প্রধানমন্ত্রী: হানিফ

সিলেট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৪০ ৪ জুলাই ২০২২   আপডেট: ১৮:৪৩ ৫ জুলাই ২০২২

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ- ফাইল ফটো

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ- ফাইল ফটো

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বন্যায় ক্ষতিগ্রস্ত সব পরিবারকে পুনর্বাসন করবেন। যাদের ঘরবাড়ি নষ্ট হয়েছে, সেসব পুনর্নির্মাণে সরকারের পক্ষ থেকে সর্বোচ্চ সহায়তা দেওয়া হবে। এ সরকারের আমলে ত্রাণ বা খাদ্যের জন্য কোনো মানুষ কষ্ট পাবে না।

সোমবার বিকেলে সিলেট ও সুনামগঞ্জের বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ত্রাণ বিতরণ শেষে সিলেট সার্কিট হাউসে এক মতবিনিময়ের সময় এসব কথা বলেন তিনি।

হানিফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগ নেতাকর্মীদের বন্যা দুর্গতদের পাশে দাঁড়াতে নির্দেশ দিয়েছেন। দুর্যোগ-দুর্বিপাকে আওয়ামী লীগ সব সময় জনগণের পাশে ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে। সরকার বানভাসিদের উদ্ধারে সেনাবাহিনী মোতায়েন করেছে। পর্যাপ্ত ত্রাণ ও অর্থ বরাদ্দ দিয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সভাপতি মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সুজাত আলী রফিক, সিলেট-৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিব, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কবির উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক রণজিত সরকার, কোষাধ্যক্ষ শমশের জামাল প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এআর/এমআরকে

English HighlightsREAD MORE »