দ্রুত সময়ে এলাকায় যাব, মানুষের পাশে দাঁড়াব: পরিকল্পনামন্ত্রী
15-august

ঢাকা, মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২,   ২৫ শ্রাবণ ১৪২৯,   ১০ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

দ্রুত সময়ে এলাকায় যাব, মানুষের পাশে দাঁড়াব: পরিকল্পনামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৪৮ ২৪ জুন ২০২২   আপডেট: ২০:৩৮ ২৪ জুন ২০২২

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান- ফাইল ফটো

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান- ফাইল ফটো

ছয়বার স্বাস্থ্য পরীক্ষার পর করোনামুক্ত হয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। খুব শিগগিরই তিনি সিলেট ও নিজ নির্বাচনী এলাকা সুনামগঞ্জে যাবেন।

শুক্রবার পরিকল্পনামন্ত্রী গণমাধ্যমে বলেন, বারবার স্বাস্থ্য পরীক্ষা করানোর পর শুক্রবার রাতে করোনা নেগেটিভ রিপোর্ট এসেছে। তবে শরীরের দুর্বলতা এখনো যায়নি। আশা করছি, দ্রুত সময়ের মধ্যে আমার এলাকায় যাব, মানুষের পাশে দাঁড়াব।

জানা যায়, গত ১৪ জুন জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভা উপলক্ষে স্বাস্থ্য পরীক্ষা করান পরিকল্পনামন্ত্রী। ১২ জুন সকালে নমুনা দেন। পরদিন ১৩ জুন মন্ত্রীর করোনা পজিটিভ রিপোর্ট আসে। এরপর তিনি একনেক সভায় অংশ নেননি। ঐ সভায় সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পরিকল্পনা মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, করোনা পজিটিভ হওয়ার কিছুদিন পরেই সিলেটসহ মন্ত্রীর নির্বাচনী এলাকা সুনামগঞ্জে স্মরণকালের ভয়াবহ বন্যা দেখা দেয়। বানভাসী মানুষের পাশে দাঁড়ানোর আকুতি নিয়ে পাঁচবার স্বাস্থ্য পরীক্ষা করান মন্ত্রী। প্রতিবারই পজিটিভ ধরা পড়েন। তবে শুক্রবার (২৪ জুন) রাতে তিনি করোনা নেগেটিভ হন।

আরো জানা গেছে, করোনা নেগেটিভ হলেও মন্ত্রীর শারীরিক দুর্বলতা এখনো কাটেনি। বর্তমানে তিনি রাজধানীর হেয়ার রোডের সরকারি বাসভবনে অবস্থান করছেন।

এদিকে সিলেটে বন্যা শুরু হওয়ার পরপরই পরিকল্পনামন্ত্রীর পক্ষ থেকে ত্রাণসামগ্রী সংগ্রহ করে বিতরণ করা হচ্ছে। দ্রুত সময়ের মধ্যে তিনি সশরীরে নির্বাচনী এলাকার বানভাসী মানুষের পাশে দাঁড়াবেন বলে কথা দিয়েছেন।

ডেইলি বাংলাদেশ/জেডআর

English HighlightsREAD MORE »