প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবিক সহায়তার হাত বাড়িয়েছেন: ক্রীড়া প্রতিমন্ত্রী

ঢাকা, রোববার   ২৬ জুন ২০২২,   ১২ আষাঢ় ১৪২৯,   ২৬ জ্বিলকদ ১৪৪৩

Beximco LPG Gas

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবিক সহায়তার হাত বাড়িয়েছেন: ক্রীড়া প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৪৫ ২৪ জুন ২০২২   আপডেট: ১৮:১৫ ২৪ জুন ২০২২

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল- ছবি: ডেইলি বাংলাদেশ

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল- ছবি: ডেইলি বাংলাদেশ

সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্তদের উদ্দেশ্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেছেন, আপনাদের কোনো ভয় নেই। আমরা সবাই আপনাদের পাশে আছি। আমাদের মানবিক নেত্রী বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের মাঝে এসে মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। 

তিনি বলেন, আমি তার দেখানো পথেই আমার ব্যক্তিগত তহবিল থেকে এ মানবিক সাহায্য পৌঁছে দিতে এসেছি। এ বিষয়ে আমার সহধর্মিণী খাদেজা রাসেল আমাকে বেশি অনুপ্রাণিত করেছেন।

শুক্রবার সিলেট জেলা স্টেডিয়ামে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের হাতে মানবিক সহায়তা তুলে দেওয়ার সময় তিনি এসব কথা বলেন।

মো. জাহিদ আহসান রাসেল বলেন, সিলেটে পাহাড়ি ঢল ও অতিরিক্ত বৃষ্টিপাতে ভয়াবহ বন্যার সৃষ্টি হয়েছে। এই প্রাকৃতিক বিপর্যয় নিয়েও অপরাজনীতি করে চলেছে বিএনপি। তাই এই অপরাজনীতি বন্ধ করতে বিএনপির প্রতি আহ্বান জানান তিনি।

প্রতিমন্ত্রী আরো বলেন, বিএনপির কাজই অপরাজনীতি করা। তারা সহজ ও সোজা পথে হাঁটে না। তারা পদ্মাসেতুর মতো দেশের এতবড় প্রকল্প নিয়েও ষড়যন্ত্রের চেষ্টা করেছিল। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সামনে তাদের সব কুচেষ্টা ব্যর্থ হয়েছে। এবার তারা বন্যার মতো মানবিক বিপর্যয় নিয়েও অপরাজনীতি শুরু করেছে।

ত্রাণ বিতরণের সময় সিলেটের  জেলা প্রশাসক (ডিসি) মজিবুর রহমান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন সেলিমসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/আরএস/জেডআর/এমআরকে

English HighlightsREAD MORE »