পদ্মাসেতু নিয়ে উচ্ছ্বাসে ভাসছেন সাকিব

ঢাকা, শনিবার   ২৫ জুন ২০২২,   ১১ আষাঢ় ১৪২৯,   ২৬ জ্বিলকদ ১৪৪৩

Beximco LPG Gas

পদ্মাসেতু নিয়ে উচ্ছ্বাসে ভাসছেন সাকিব

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৩৪ ২৪ জুন ২০২২   আপডেট: ১৭:৫৫ ২৪ জুন ২০২২

সাকিব আল হাসান

সাকিব আল হাসান

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সঙ্গে বর্তমানে ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছেন সাকিব আল হাসান। আগামীকাল (২৫ জুন) উদ্বোধন হবে পদ্মাসেতু। এমন সুখবরে সুদূর ক্যারিবীয় দ্বীপপুঞ্জ থেকে উচ্ছ্বাস প্রকাশ করেছেন সাকিব।

বৃহস্পতিবার নিজের ফেসবুক পেজে পদ্মাসেতুর সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে সাকিব লিখেছেন, ‘এবার বাড়ি ফেরার আনন্দটা অন্য সময়ের চেয়ে একদম আলাদা। তাই না? এবার স্বপ্নের সেতু ধরে স্বপ্ন যাবে বাড়ি!’

শুধু সাকিবই নন, গোটা দক্ষিণাঞ্চলের মানুষের কাছেই পদ্মাসেতু হচ্ছে স্বপ্নের সেতু। এতদিন পদ্মা পাড়ি দিতে ওই অঞ্চলের কোটি মানুষকে ফেরির ওপর নির্ভর করতে হত। ঈদ যাত্রায় উত্তাল পদ্মা পাড়ি দিতে ভোগান্তির অন্ত থাকত না। নদী পারাপারের জন্য অপেক্ষা করতে হত দীর্ঘ সময়।

সেসব দুশ্চিন্তাকে বিদায় বলার সময় এসে গেছে। নদী পার হতে আর ঘণ্টার পর ঘণ্টা ফেরির জন্য আর অপেক্ষা করতে হবে না যাত্রীদের। আগামী ২৫ জুন পদ্মা বহুমুখী সেতুর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর থেকে স্বপ্নের সেতু দিয়ে মাত্র কয়েক মিনিটে পদ্মা পাড়ি দেবে দক্ষিণের ২১টি জেলার মানুষ। 

এই বিষয়টি নিয়েই ফেসবুকে উচ্ছ্বাস প্রকাশ করেছেন সাকিব। কারণ তার বাড়িও যে দক্ষিণ অঞ্চলের জেলা মাগুরাতে। এছাড়া ওয়েস্ট ইন্ডিজে দুই টেস্ট সিরিজের প্রথম টেস্টে দলের চরম দুরবস্থার মধ্যেও ব্যাটে-বলে উজ্জ্বল ছিলেন টাইগার অলরাউন্ডার। 

প্রথম ম্যাচে ব্যাট হাতে দুই ইনিংসেই সাকিব পেয়েছেন অর্ধশতকের দেখা। আর তাতেই ইনিংস ব্যবধানে হারের শঙ্কা দূর করতে পেরেছিল বাংলাদেশ। প্রথম টেস্টে অলরাউন্ড পারফরম্যান্সের সুবাদে টেস্ট অলরাউন্ডারদের র‍্যাঙ্কিংয়ে দুই ধাপ এগিয়ে দুইয়ে উঠে এসেছেন তিনি।

সাকিবের নেতৃত্বে আজ শুক্রবার (২৪ জুন) সেন্ট লুসিয়ায় উইন্ডিজের বিপক্ষে সিরিজের শেষ টেস্টে মাঠে নামবে বাংলাদেশ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

ডেইলি বাংলাদেশ/এএল

English HighlightsREAD MORE »