বেপরোয়া গতির মোটরসাইকেলে তিন বন্ধু, প্রাণ গেল একজনের

ঢাকা, শনিবার   ২৫ জুন ২০২২,   ১১ আষাঢ় ১৪২৯,   ২৬ জ্বিলকদ ১৪৪৩

Beximco LPG Gas

বেপরোয়া গতির মোটরসাইকেলে তিন বন্ধু, প্রাণ গেল একজনের

বরিশাল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:১১ ২৪ জুন ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

বরিশালের আগৈলঝাড়ায় ব্যাটারিচালিত ভ্যানের ধাক্কায় ইমন সরদার নামে ১৯ বছর বয়সী এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো দুজন।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার রাজিহার-বাশাইল সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইমন জেলার গৌরনদী উপজেলার বেজগাতি এলাকার শাহিন সরদারের ছেলে ও আগৈলঝাড়া কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। তিনি আগৈলঝাড়ার রাজিহার ইউনিয়নের বড়বাশাইল এলাকায় নানাবাড়িতে থেকে পড়ালেখা করতেন।

আহতরা হলেন- বড়বাশাইল এলাকার আলভি হাওলাদার ও সাবিদ হাওলাদার। তারা বাশাইল শহীদ সুকান্ত বাবু কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। ইমন তাদের বন্ধু ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি মোটরসাইকেলে রাজিহার বাজার সংলগ্ন সড়ক দিয়ে যাচ্ছিলেন ইমন, আলভি ও সাবিদ। তাদের মোটরসাইকেলের গতি ছিল অনেক বেশি। বেপরোয়াভাবে মোটরসাইকেলটি চালানো হচ্ছিল। তাদের কারো মাথায় হেলমেটও ছিল না। রাত ৮টার দিকে বাজার সংলগ্ন সড়ক অতিক্রমের সময় তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয় বিপরীত থেকে আসা একটি ব্যাটারিচালিত ভ্যান।

এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন ইমন, আলভি ও সাবিদ। পরে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই নিহত হন ইমন। গুরুতর আহত আলভি ও সাবিদকে প্রথমে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে তাদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসকরা।

আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, মোটরসাইকেলের গতি অনেক বেশি ছিল। এ কারণে বিপরীত থেকে আসা ব্যাটারিচালিত ভ্যানটিকে দেখেও পাশ কাটিয়ে যেতে পারেননি।

ডেইলি বাংলাদেশ/এমআর

English HighlightsREAD MORE »